আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: “বিরাটের কোন তুলনা নেই…” ভোল পাল্টালেন নবীন-উল-হক, বিরাট কোহলিকে নিয়ে দিলেন মস্ত বড় বয়ান !!

Virat Kohli: অবশেষে শেষ হলো ২০২৩ আইপিএল এর শত্রুতা ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023)। আমরা সকলেই জানি 2023 আইপিএল এ একে অপরের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে ...

Published on:

Virat Kohli: অবশেষে শেষ হলো ২০২৩ আইপিএল এর শত্রুতা ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023)। আমরা সকলেই জানি 2023 আইপিএল এ একে অপরের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে জান আফগান তারকা বোলার নবীন উল হক (Naveen Ul Haq) এবং ভারতের শ্রেষ্ঠতম ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli)। কিন্তু এবার দেশের প্রতিনিধিত্ব করার সময় সেই শত্রুতা পরিণত হলো বন্ধুত্বে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Virat Kohli, Naveen Ul Haq
Virat Kohli And Naveen Ul Haq

বুধবার ভারত বনাম আফগানিস্তান ম্যাচে একে অপরকে জড়িয়ে ধরতে দেখা যায় এবং হাত মেলাতে দেখা গিয়েছে। বিরাট কোহলি (Virat Kohli) ও নবীন উল হকের পিঠে হাত বুলিয়ে দেন। এবার নবী ন ম্যাচ শেষে বিরাট কোহলিকে প্রশংসা করে তার সম্পর্কে কিছু বলেন। আসুন জেনে নেওয়া যাক কোহলিকে নিয়ে নবীন কি বলেছেন।

Virat Kohli, Naveen Ul Haq
Virat Kohli And Naveen Ul Haq

নবীনকে ম্যাচ শেষে কোহলিকে (Virat Kohli) নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছেন, “উনি খুবই ভালো ছেলে। পাশাপাশি তিনি শ্রেষ্ঠতম ব্যাটসম্যান। আমরা ম্যাচের পর একে অপরের হাত মিলিয়েছি। অনেক রকমেরই ঘটনা ঘটে থাকে মাঠের মধ্যে। কিন্তু মাঠের বাইরে আমাদের মধ্যে কোন ঝগড়া নেই বা কখনো ছিলই না।

https://Twitter.com/TheCric8Boy/status/1712128431503323585?s=20

Virat Kohli, Naveen Ul Haq
Virat Kohli And Naveen Ul Haq

সাধারণ মানুষ একটি ছোট ঘটনা থেকে বড় করে তোলে। কেবলমাত্র তাদের সোশ্যাল মিডিয়াতে ফলোয়ার্স বাড়ানোর জন্য। বিরাট আমাকে বলেছিল পুরানো সকল কথা ভুলে যেতে। আমিও বলেছিলাম আমি সব ঘটনা ভুলে গিয়েছি। ঠিক তারপরেই আমরা একে অপরে হাত মিলিয়ে জড়িয়ে ধরি।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.