Ishant Sharma: রাতারাতি বদলে গেল ইশান্ত শর্মার ভাগ্য, এই ম্যাচ উইনারের জায়গায় নিচ্ছেন চতুর্থ ম্যাচে এন্ট্রি !!

WhatsApp Group Join Now
Google News Follow

Ishant Sharma: বর্তমানে ভারতীয় ক্রিকেট দল রোহিত শর্মার নেতৃত্বে ৫টি টেস্ট ম্যাচের সিরিজ খেলছে। সিরিজের প্রথম টেস্ট ম্যাচ হারার পর, ভারতীয় দল দর্শনীয় প্রত্যাবর্তন করে এবং পরের দুটি ম্যাচে ইংল্যান্ড দলকে পরাজিত করে। চতুর্থ টেস্ট জিতে সিরিজ জয়ের দিকে তাকিয়ে থাকবে টিম ইন্ডিয়া। এদিকে, চতুর্থ টেস্ট ম্যাচের আগে ভারতীয় দলের স্কোয়াডে কিছু পরিবর্তন আনা হতে পারে বলে বেশ কিছু ভক্তদের মধ্যে আলোচনা চলছে। ভারতীয় দলে জায়গা পেতে পারেন ফাস্ট বোলার ইশান্ত শর্মা।

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার ইশান্ত শর্মা দীর্ঘদিন ধরেই ভারতীয় দলের টেস্ট স্কোয়াডের বাইরে। 2021-22 সালে ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে খেলা টেস্ট সিরিজের সময় তাকে শেষবার ভারতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছিল। বর্তমানে ভারত ও ইংল্যান্ডের মধ্যে 5টি টেস্ট ম্যাচ সিরিজে (IND vs ENG) শেষ 2টি টেস্ট ম্যাচে একজন তরুণ ফাস্ট বোলারকে ভারতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত করার সম্ভাবনা রয়েছে। প্রকাশ করা

আরও পড়ুন:

শ্রীনগরে ভারত ও ইংল্যান্ডের (IND বনাম ENG) মধ্যে 5 টেস্ট ম্যাচের চতুর্থ টেস্ট ম্যাচের আগে ভারতীয় দলের স্কোয়াডে একটি পরিবর্তন করা যেতে পারে। এমন আলোচনা দ্রুত চলছে ভক্তদের মধ্যে। ভক্তরা বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মুকেশ কুমার ভারতীয় দলে যোগ দেওয়ার পরে 2024 সালের রঞ্জি ট্রফিতে তার হোম দলের হয়ে খেলছেন। এই পরিস্থিতিতে টিম ইন্ডিয়া তাকে সম্পূর্ণরূপে স্কোয়াড থেকে ছেড়ে দিতে পারে এবং তার জায়গায় দলের অভিজ্ঞ ফাস্ট বোলার ইশান্ত শর্মাকে নিতে পারে।

Google, , Ishant Sharma: রাতারাতি বদলে গেল ইশান্ত শর্মার ভাগ্য, এই ম্যাচ উইনারের জায়গায় নিচ্ছেন চতুর্থ ম্যাচে এন্ট্রি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন:

Leave a Comment