আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

রিঙ্কুর হাতে মার খাওয়া যশ দয়ালকে জঞ্জাল বললেন মুরলী কার্তিক, তার যোগ্য জবাব দিল RCB !!

Yash Dayal: “কোনও দলের আবর্জনা, কোনও দলের সম্পদ”-যশ দয়াল (Yash Dayal) সম্পর্কে এহেন মন্তব্য করে বিতর্কে জড়ালেন দেশের প্রাক্তন ক্রিকেটার মুরলী কার্তিক (Murali Karthik)। এবারের ...

Updated on:

Yash Dayal: “কোনও দলের আবর্জনা, কোনও দলের সম্পদ”-যশ দয়াল (Yash Dayal) সম্পর্কে এহেন মন্তব্য করে বিতর্কে জড়ালেন দেশের প্রাক্তন ক্রিকেটার মুরলী কার্তিক (Murali Karthik)। এবারের IPL সদ্য শুরু হয়েছে। আর শুরু হতেই ধারাভাষ্যকাররা বিতর্কে জড়াচ্ছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Royal Challengers Bengaluru
Royal Challengers Bengaluru

KKR বনাম SRH ম্যাচ চলাকালীন অশালীন ধারাভাষ্য দেওয়ার অভিযোগে দারুণ সমালোচিত হয়েছেন ভোজপুরী ধারাভাষ্যকাররা। কেউ বলেছেন, IPL থেকে বহিষ্কার করা হোক।এবার মুরলী কার্তিক (Murali Karthik) সেই একই বিতর্কে জড়িয়ে পড়লেন। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম পাঞ্জাব কিংস ম্যাচ চলাকালীন মুরলী কার্তিক (Murali Karthik) বলে ফেলেন, “কোনও দলের আবর্জনা, কোনও দলের সম্পদ”। এই যশ দয়ালের (Yash Dayal) বলেই পাঁচটি ছক্কা হাঁকিয়েছিলেন রিঙ্কু সিং (Rinku Singh)। সেই যশ দয়ালকে (Yash Dayal) নিলামে পাঁচ কোটি টাকা দিয়ে দলে নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

Yash Dayal
Yash Dayal

মুরলী কার্তিকের (Murali Karthik) এহেন মন্তব্য ভালো ভাবে গ্রহণ করেননি সোশাল মিডিয়ার ভক্তরা। কমেডিয়ান এবং টেলিভিশন সঞ্চালক দানিশ সেইত প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের এহেন মন্তব্যকে ভালো ভাবে নেননি।প্রতিবাদ জানিয়ে তিনি এক্স হ্যান্ডলে টুইট করেছেন, “আপনি কীভাবে বললেন কোনও দলের আবর্জনা, কোনও দলের সম্পদ? যশ দয়ালকে অন এয়ার আপনি আবর্জনা বললেন।” মুরলী কার্তিকের সমালোচনা করেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ফ্র্যাঞ্চাইজির তরফে যশ দয়ালের ছবি দিয়ে লেখা হয়েছে, ‘ও আমাদের সম্পদ।’

Google, Ipl 2024, রিঙ্কুর হাতে মার খাওয়া যশ দয়ালকে জঞ্জাল বললেন মুরলী কার্তিক, তার যোগ্য জবাব দিল Rcb !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment