আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: মুম্বইয়ের হারের পর পিছন থেকে জাপটে ধরলেন হার্দিক, ছাড়িয়ে দিয়ে বিরক্তি প্রকাশ রোহিতের, সবার সামনে নিলেন ক্লাস !!

Rohit Sharma: IPL এর প্রথম ম্যাচ খেলল মুম্বাই ইন্ডিয়ানস। মরশুমের শুরুর থেকেই এই দলের উপর নজর ছিল ক্রিকেটপ্রেমীদের। সৌজন্যে বর্তমান ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ...

Updated on:

Rohit Sharma: IPL এর প্রথম ম্যাচ খেলল মুম্বাই ইন্ডিয়ানস। মরশুমের শুরুর থেকেই এই দলের উপর নজর ছিল ক্রিকেটপ্রেমীদের। সৌজন্যে বর্তমান ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং সাবেক ক্যাপ্টেন রোহিত শর্মার (Rohit Sharma) কেমিস্ট্রি। বিগত কয়েকদিন ধরেই একটু খিটিমিটি চলছে এই দুই তারকার মধ্যে। আর গত রবিবার গুজরাট টাইটান্সের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচের পর তো সেই গুঞ্জন আরও বেড়েছে।

Rohit Sharma
Rohit Sharma

গতকাল ম্যাচের পর একটি ভিডিও সামনে এসেছে। যে ভিডিওতে দেখা যাচ্ছে রোহিতকে পেছন থেকে জড়িয়ে ধরছেন হার্দিক (Hardik Pandya)। আর তাতে বেজায় বিরক্ত হয়েছেন হিটম্যান। হার্দিকের হাত থেকে নিজেকে মুক্ত করে তাকে কিছু একটা বোঝানোর চেষ্টা করেন তিনি। তার হাবভাব দেখে স্পষ্ট যে, তিনি বেশ বিরক্ত।উল্লেখ্য, গতকাল আহমেদাবাদে ম্যাচ শেষে গুজরাটের আজমতউল্লাহ ওমরজাই (Azmatullah Omarzai) এবং অন্য এক তারকার সাথে কিছু একটা নিয়ে আলোচনা করছিলেন হিটম্যান। এমন অবস্থায় হার্দিক (Hardik Pandya) গিয়ে রোহিতকে পেছন থেকে জাপটে ধরেন। আর তাতেই বেজায় বিরক্ত হয়ে যান রোহিত (Rohit Sharma)। মুম্বাই ইন্ডিয়ানসের বর্তমান ক্যাপ্টেনের হাত ছাড়িয়ে কিছু একটা বলতে থাকেন তিনি।

Rohit Sharma
Rohit Sharma

রোহিতের অঙ্গভঙ্গি থেকেই স্পষ্ট যে তিনি বেশ বিরক্ত। একই সাথে হার্দিককে কিছু একটা বোঝানোর চেষ্টাও করেন তিনি। অন্যদিকে হার্দিকও পাল্টা কিছু একটা বলেন। তবে রোহিতের হাবভাব দেখে মনে হয়, হার্দিকের কথা যেন খুব একটা পছন্দ হয়নি তার। উল্টে রোহিত শর্মা নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে কিছু একটা বোঝানোর চেষ্টা করতে থাকেন হার্দিককে। যদিও ঠিক কী বিষয় নিয়ে তাদের কথপোকথন চলছিল তা জানা যায়নি।

20240328 125058, Rohit Sharma, Rohit Sharma: মুম্বইয়ের হারের পর পিছন থেকে জাপটে ধরলেন হার্দিক, ছাড়িয়ে দিয়ে বিরক্তি প্রকাশ রোহিতের, সবার সামনে নিলেন ক্লাস !!

আরও পড়ুন: বড় খবর!! IPL 2024 চলাকালীন দিল্লি ক্যাপিটালসে প্রবেশ করেছেন এই ভয়ঙ্কর ফাস্ট বোলার

আরও পড়ুন: Mumbai Indians: ম্যাচ শেষে রোহিতের সঙ্গে বৈঠক আকাশ আম্বানির, ফের অধিনায়ক বদল মুম্বইতে?

Google, Rohit Sharma, Rohit Sharma: মুম্বইয়ের হারের পর পিছন থেকে জাপটে ধরলেন হার্দিক, ছাড়িয়ে দিয়ে বিরক্তি প্রকাশ রোহিতের, সবার সামনে নিলেন ক্লাস !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment