Mumbai Indians: ম্যাচ শেষে রোহিতের সঙ্গে বৈঠক আকাশ আম্বানির, ফের অধিনায়ক বদল মুম্বইতে?

WhatsApp Group Join Now
Google News Follow

Mumbai Indians: IPL-এ সবথেকে বড় চমকে দেওয়ার মতো ঘটনা ছিল গুজরাট টাইটান্স থেকে হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) ট্রান্সফার ফি দিয়ে মুম্বই ইন্ডিয়ান্সে নেওয়া। ১৫ কোটি টাকার ট্রান্সফার ফি দিয়ে হার্দিককে (Hardik Pandya) মুম্বই দলে নেয় বলে খবর। তিনি এসেই অধিনায়ক হয়ে গিয়েছেন। সরানো হয়েছে পাঁচ বারের চ্যাম্পিয়ন রোহিত শর্মাকে (Rohit Sharma)। এই সিদ্ধান্ত সমর্থকদের হজম করতে বেশ বেগ পেতে হয়েছে। এখনও অনেকে হজম করতে পারেননি। আর হার্দিকও (Hardik Pandya) অধিনায়ক হয়ে পরপর দুটো ম্যাচে নেমে হতাশ করেছেন। এই পরিস্থিতিতে মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে টলমল পরিস্থিতি।

Mumbai Indians
Mumbai Indians

এবার মিনি নিলাম থেকে দলে অনেক পরিবর্তন করেছে মুম্বই। তারা ভবিষ্যতের কথা মাথায় রেখে রোহিতকে সরিয়ে হার্দিককে (Hardik Pandya) অধিনায়ক করেছে বলে জানানো হয়েছে। হার্দিক (Hardik Pandya) নিজেও অধিনায়কের ব্যাটন হাতে সমর্থকদের কাছে আবেদন করেছিলেন তাঁকে সমর্থন করার জন্য। কিন্তু IPL শুরু হতেই পরিস্থিতি বদলাতে থাকে। হার্দিকের নেতৃত্বে দল পরপর দুটো ম্যাচে হেরে যাওয়ায় এখন হার্দিকের আসল টলমল।

20240308 202048 1, Mumbai Indians, Mumbai Indians: ম্যাচ শেষে রোহিতের সঙ্গে বৈঠক আকাশ আম্বানির, ফের অধিনায়ক বদল মুম্বইতে?

সানরাইজার্সের বিরুদ্ধে ম্যাচের সময় দেখা গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের কর্ণধার নীতা আম্বানি ও আকাশ আম্বানি স্টেডিয়ামে হাজির হয়েছেন। পুরো ম্যাচে তাঁদের বেশ হতাশ দেখিয়েছে। দলের তিন বিভাগের ব্যর্থতায় বেশ হতাশ ছিলেন দু’জন। ম্যাচের পর দেখা যায়, ডাগআউটে আকাশ আম্বানি (Akash Ambani) রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে কথা বলছেন। কিছুক্ষণ পর তিনি ডেকে নেন হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya)।

Mumbai Indians
Mumbai Indians

রোহিত শর্মা (Rohit Sharma) ও আকাশ আম্বানির (Akash Ambani) মধ্যে কী নিয়ে কথা হয়েছে সেটা অবশ্য জানা যায়নি। তবে সমর্থক থেকে শুরু করে ক্রিকেট বিশেষজ্ঞদের একাংশের দাবি, দলের বর্তমান পরিস্থিতি নিয়ে রোহিতের সঙ্গে আলোচনা করছেন কর্ণধার। অনেকের দাবি, রোহিতকে অধিনায়কের দায়িত্বে ফেরানো হতে পারে। ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের ইনিংসের সময় রোহিত শর্মা হার্দিককে সরিয়ে নিজে অধিনায়কত্বের দায়িত্ব তুলে নেন। তিনি ফিল্ডিং সাজাতে থাকেন। হার্দিককে বাউন্ডারির কাছে পাঠিয়ে দেন। এটা দেখে অনুমান রোহিতের উপরেই ভরসা রাখছে ম্যানেজমেন্ট।

20240328 125058, Mumbai Indians, Mumbai Indians: ম্যাচ শেষে রোহিতের সঙ্গে বৈঠক আকাশ আম্বানির, ফের অধিনায়ক বদল মুম্বইতে?

বিশেষজ্ঞদের একাংশ মনে করছেন, মুম্বই ইন্ডিয়ান্সের হাতে এখনও সময় রয়েছে। দুটো ম্যাচ হয়েছে সবে। ফলে এখনও কামব্যাকের সুযোগ রয়েছে দলের কাছে। সূূর্যকুমার যাদবের না থাকাটাও একটা কারণ বলে মনে করছেন কেউ কেউ। অতীতেও এইরকম পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়িয়েছে মুম্বই ইন্ডিয়ান্স।

আরও পড়ুন: বড় খবর!! IPL 2024 চলাকালীন দিল্লি ক্যাপিটালসে প্রবেশ করেছেন এই ভয়ঙ্কর ফাস্ট বোলার

আরও পড়ুন: শুধু অধিনায়কত্বেই নয়, সমাজ কল্যাণমূলক কাজের ক্ষেত্রেও এগিয়ে আছেন রোহিত শর্মা, পাচ্ছেন অসংখ্য মানুষের আশীর্বাদ

Google, Mumbai Indians, Mumbai Indians: ম্যাচ শেষে রোহিতের সঙ্গে বৈঠক আকাশ আম্বানির, ফের অধিনায়ক বদল মুম্বইতে?

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment