আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AUS: “স্কাই হল আমার বাবা…” চার ছক্কা খেয়ে কালকে বাপ বানালেন গ্রীন ভিডিও হল ভাইরাল !!

IND vs AUS: শেষ হয়েছে ২০২৩ এশিয়া কাপের (Asia Cup 2023) মঞ্চ। যেখানে ফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত বনাম শ্রীলঙ্কা। এই ফাইনালে শ্রীলঙ্কা দলকে নিন্দময় ভাবে ...

Updated on:

IND vs AUS: শেষ হয়েছে ২০২৩ এশিয়া কাপের (Asia Cup 2023) মঞ্চ। যেখানে ফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত বনাম শ্রীলঙ্কা। এই ফাইনালে শ্রীলঙ্কা দলকে নিন্দময় ভাবে হারায় ভারতীয় দল। এরই মাঝে ২০২৩ বিশ্বকাপের (WC 2023) আগে শুরু হয়েছে ভারত বনাম অস্ট্রেলিয়া (IND vs AUS) ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। যেখানে প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া দলকে পরাজিত করে ভারত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, Ind Vs Aus
Indian Cricket Team

এসবের পাশাপাশি বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ওডিআই বিশ্বকাপ এই ২০২৩ সালেই অনুষ্ঠিত হতে চলেছে। এই ২০২৩ সালে বিশ্বকাপের (WC 2023) মঞ্চ আয়োজিত হবে ভারতে। এই একদিনের বিশ্বকাপে মোট ১০ টি দল অংশগ্রহণ করবেন। এছাড়া, এবারের বিশ্বকাপ শুরু হতে চলেছে ৫ অক্টোবর থেকে। আসুন জেনে নেওয়া যাক গ্রীন সূর্য কুমার যাদব কে বাবা কেন বানালেন।

Surya Kumar Yadav,Ind Vs Aus
Surya Kumar Yadav

আসলে গতকালকের ভারত বনাম অস্ট্রেলিয়া (IND vs AUS) ম্যাচে সূর্য কুমার যাদব খুবই দুর্ধর্ষ ব্যাটিং করেন। যেখানে অজি বোলারদের বিরাট ধোলাই করেন তিনি। যার মধ্যে অন্যতম একজন ছিলেন অজি অলরাউন্ডার ক্যামেরন গ্রীন (Cameron Green)। একটি ওভারে গ্রীন কেউ খুবই ধোলাই করেছিলেন সূর্য।

Cameron Green,Ind Vs Aus
Cameron Green

স্কাই দ্বারা বিস্ফোরক নক করার পরে, একটি পুরানো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে সূর্যকুমার এবং গ্রীন তাদের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) দিনগুলিতে দেখায়৷ ভিডিওতে সবুজকে মজা করে বলতে দেখা যায় “তুমি খারাপ হলে, স্কাই আমার বাবা”, যা ভারতীয় ব্যাটারকে বিভক্ত করে ফেলেছে। গ্রীনের এই মজা করে বলা কথাটি সত্যি হয়ে গেল। সেই নিয়ে সোশ্যাল মিডিয়া জগতে ব্যাপারটি খুবই ভাইরাল হচ্ছে।

https://x.com/mufaddal_vohra/status/1705922026500976701?s=20

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.