আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Haris Rauf: “আমাকে ইচ্ছামতন…” ভারতীয় দলের নেট বলার থাকা কালীন এই ব্যাটসম্যানের কাছে কোনো সম্মান পাননি রৌফ, করলেন বেফাঁস মন্তব্য !!

Haris Rauf: যখনই বিরাট কোহলি (Virat Kohli) এবং হারিস রউফের (Haris Rauf) নাম একই বাক্যে নেওয়া হয়, সকল ভক্তদের ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মনে ...

Published on:

Haris Rauf: যখনই বিরাট কোহলি (Virat Kohli) এবং হারিস রউফের (Haris Rauf) নাম একই বাক্যে নেওয়া হয়, সকল ভক্তদের ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মনে পড়ে যায়। ম্যাচের শেষের দিকে রউফের কাছে কোহলির জোড়া ছক্কা ভারতকে একটি ঐতিহাসিক প্রতিযোগিতা জিততে সাহায্য করেছিল যেখানে কোহলি তার সর্বোত্তম পারফরম্যান্স দেখেছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কিন্তু যখন কোহলি বনাম রউফের (Haris Rauf) দ্বন্দ্বের কথা আসে, তখন পাকিস্তানি পেসার ভারতীয় দলের নেট বোলার হওয়ার সময় থেকে শুরুর কিছু স্মৃতি রয়েছে। ক্রিকেট বিশ্বকাপ শুরুর আগে, রউফ (Haris Rauf )মেমরির গলিপথে যাত্রা করেছিলেন কারণ তিনি কোহলির সাথে তার প্রথম দ্বন্দ্বের কথা স্মরণ করেছিলেন যা নেটে হয়েছিল।

Haris Rauf
Haris Rauf

আন্তর্জাতিক ক্রিকেটে কোহলি বনাম রউফের অনেক লড়াই হয়নি কারণ দুটি দেশ শুধুমাত্র বহু-দলীয় টুর্নামেন্টে একে অপরের বিরুদ্ধে খেলে। আগের লড়াই কোহলি জিতেছিল, রউফ আসন্ন বিশ্বকাপে দুই দল স্কোয়ার অফ হিসাবে শীর্ষে আসতে আগ্রহী হবে।

Virat Kohli,Haris Rauf
Virat Kohli And Haris Rauf

ভারতীয় এই মহান ব্যাটারের কথা বলতে গেলে, রউফের (Haris Rauf) মুখে প্রতিভার প্রশংসা ছাড়া আর কিছুই নেই। একটি সংবাদ মাধ্যমে রউফ বলেছেন, “আমি যখন ভারতীয় দলের একজন নেট বোলার ছিলাম এবং বিরাট কোহলির কাছে বোলিং করছিলাম, তখন আমার মনে হয়েছিল যে তিনি ঠিক জানেন যে বলটি তার ব্যাটে কোথায় আঘাত করতে চলেছে। তিনি খুব মনোযোগী ছিলেন এবং এটি দেখায় যে তার একাগ্রতা কতটা তীক্ষ্ণ ছিল।”

Virat Kohli,Haris Rauf
Virat Kohli And Haris Rauf

তিনি আরও বলেন, “এমনকি নেটে অনুশীলন সেশনের সময়, মনে হয়েছিল যে আমি একজন নেট বোলার হওয়া সত্ত্বেও তার বিরুদ্ধে একটি ম্যাচ খেলছি। তার অসাধারণ নিয়ন্ত্রণ এবং তীব্রতা আমাকে বুঝতে পেরেছিল যে কেন খেলায় তার এত খ্যাতি রয়েছে।”

Dale Steyn,Haris Rauf
Dale Steyn

রউফ দক্ষিণ আফ্রিকার পেস কিংবদন্তি ডেল স্টেইনের (Dale Steyn) প্রশংসার কথাও বলেছেন। রউফ বলেন, “আমি ডেল স্টেইনকে দেখতাম এবং উইকেট নেওয়ার পর তিনি যেভাবে মাঠে আক্রমণাত্মকতা দেখাতেন তা আমি পছন্দ করতাম। তিনি আমাকে মাঠে আক্রমণাত্মক হতে অনুপ্রাণিত করেছিলেন।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author