আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“ওদের শুধু মশলা চাই… ” গৌতম গম্ভীরকে জড়িয়ে ধরা প্রসঙ্গে নীরবতা ভাঙলেন কোহলি, সমালোচকদের নিলেন একহাত !!

Updated on:

WhatsApp Group Join Now

Virat Kohli: IPL-এর 17 তম মরসুম দিন দিন আরও উত্তেজনাপূর্ণ হয়ে উঠছে। খেলা চলাকালীন, ভক্তরাও মাঠে এমন ঝলক দেখতে পাচ্ছেন, যা তাদের রোমাঞ্চকে দ্বিগুণ করে দিচ্ছে। এই ধারাবাহিকতায়, ২৯শে মার্চ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে একটি ম্যাচ অনুষ্ঠিত হয়।

WhatsApp Group Join Now

এই ম্যাচ শেষ হওয়ার পরে, RCB ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) এবং KKR মেন্টর গৌতম গম্ভীর (Gautam Gambhir) একে অপরকে জড়িয়ে ধরেন। সাধারণ ক্রিকেটপ্রেমীদের কাছে এটা স্বাভাবিক মনে হতে পারে, কিন্তু যারা ক্রিকেট সম্পর্কে গভীর ধারণা রাখেন তারা বিষয়টির গুরুত্ব বোঝেন। এবার বিরাট কোহলি (Virat Kohli) নিজেই বিষয়টি নিয়ে চমকপ্রদ বক্তব্য দিয়েছেন।

Virat Kohli
Virat Kohli

আসলে, IPL 2023-এ বিরাট কোহলি (Virat Kohli) এবং গৌতম গম্ভীরের মধ্যে উত্তেজনার পরে, ভক্তরা আশা করেছিলেন যে IPL 2024-এ যখন উভয় কিংবদন্তি মুখোমুখি হবেন, তখন মাঠে তাদের মধ্যে অনেক গণ্ডগোল হবে, কিন্তু তা হয়নি। বিরাট কোহলি (Virat Kohli) এবং গৌতম গম্ভীর (Gautam Gambhir) একে অপরকে ডেট করে ভক্তদের চমকে দিয়েছেন।

এখন সম্প্রতি পুমার সাথে একটি শোতে, কোহলি বলেছিলেন যে তার আলিঙ্গন গৌতম গম্ভীর ভক্তদের জন্য মশলা হারিয়েছে এবং তিনি খুব হতাশ। তিনি বলেছিলেন, “লোকেরা হতাশ, কারণ আমি নবীন উল হককে জড়িয়ে ধরেছিলাম এবং তারপর গৌতি পা (গৌতম গম্ভীর) আমাকে জড়িয়ে ধরেছিল। তাদের (ভক্তদের) জন্য ‘মশলা’ শেষ।” কোহলি হাসিমুখে একথা বললেন।

আমাদের মনে করিয়ে দেওয়া যাক যে IPL 2023-এ RCB এবং লখনউ সুপার জায়ান্টদের মধ্যে ম্যাচ চলাকালীন, বিরাট কোহলি (Virat Kohli) এবং নাভিন উল হকের (Naveen Ul Haq) মধ্যে মাঠে প্রচুর বিশৃঙ্খলা হয়েছিল।

একই সময়ে, ম্যাচ শেষে লখনউয়ের তৎকালীন মেন্টর গৌতম গম্ভীরও বিরাট কোহলির সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। দুজনের মধ্যে কথোপকথন এতটাই বেড়ে যায় যে সহকর্মী খেলোয়াড়দের তাদের উদ্ধারে আসতে হয়েছিল।

Virat Kohli
Virat Kohli

যাইহোক, এখন IPL 2024-এ, কোহলি প্রথমে নবীন উল হককে এবং তারপর গৌতম গম্ভীরের সাথে জড়িয়ে ধরেন এবং অতীত ভুলে যাওয়ার এবং এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। IPL 2024-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর পারফরম্যান্স এখন পর্যন্ত খুব একটা ভালো না হলেও দলের অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি দুর্দান্ত ফর্মে রয়েছেন।

তিনি এই মৌসুমে সর্বোচ্চ রান সংগ্রাহক এবং অরেঞ্জ ক্যাপ রয়েছে। কিং কোহলি এখন পর্যন্ত খেলা 5 ম্যাচে 105.33 এর দুর্দান্ত গড় এবং 146.29 এর দুর্দান্ত স্ট্রাইক রেটে 316 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 2 হাফ সেঞ্চুরি এবং 1টি দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন।

IPL 2024-এ এই ব্যাটসম্যানকে বল করতে চান না জসপ্রিত বুমরাহ, বললেন- “ভয় লাগছে…” !!

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.