আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024-এ এই ব্যাটসম্যানকে বল করতে চান না জসপ্রিত বুমরাহ, বললেন- “ভয় লাগছে…” !!

IPL 2024-এ, 7 এপ্রিল, 2024 রবিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলা ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স জিতেছে। এই ম্যাচে ভারতীয় দলের ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) ২ ...

Updated on:

IPL 2024-এ, 7 এপ্রিল, 2024 রবিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলা ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স জিতেছে। এই ম্যাচে ভারতীয় দলের ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) ২ উইকেট নিয়ে দলকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। জয়ের পরে, মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিনিধিত্বকারী ভারতীয় বোলার একটি বড় বিবৃতি দিয়েছেন, যেখানে তিনি এমন ব্যাটসম্যানের নাম নিয়েছেন যার বিরুদ্ধে তিনি বল করতে চান না। তার বক্তব্যের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Jasprit Bumrah
Jasprit Bumrah

সম্প্রতি দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলায় হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স দল জিতেছে। এই ম্যাচের পর ভারতীয় ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহকে (Jasprit Bumrah) সেরা বোলারের পুরস্কার দেন কোচ মার্ক বাউচার (Mark Boucher) । এরপর কথা বলার সময় তিনি বলেন, “ম্যাচ জেতার পর খুব ভালো লাগছে, পরিবেশটাও ছিল শক্তিতে ভরপুর। বিরতির পর দলটি একেবারে ফ্রেশ বোধ করছিল। আমি খুব খুশি, রোমারিও শেফার্ড বিশেষত খুশি যে তাকে IPL-এ বল করতে হবে না।”

Jasprit Bumrah
Jasprit Bumrah

জসপ্রিত বুমরাহের (Jasprit Bumrah) এই বক্তব্যের ভিডিও ইন্টারনেটে খুব দ্রুত ভাইরাল হচ্ছে, যখন ভক্তরা এই ভিডিওটি খুব পছন্দ করছেন। টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) IPL 2024-এ দুর্দান্ত ফর্মে রয়েছেন। এই সময়ে ৪ ম্যাচের ৪ ইনিংসে বোলিং করে নিয়েছেন ৫ উইকেট। এই সময়ের মধ্যে তার সেরা পারফরম্যান্স ছিল 14 রানে 3 উইকেট নেওয়া। তার ইকোনমি রেট হয়েছে ৬.১২, যা খুবই ভালো। তাঁর দুর্দান্ত ফর্ম দেখার পরে, ভক্তরা বলছেন যে তিনি T-20 বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়ার ট্রফি জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন।

আমরা যদি টিম ইন্ডিয়ার টেকার বোলার জাসপ্রিত বুমরাহের IPL ক্যারিয়ারের দিকে তাকাই, তার পরিসংখ্যানগুলি খুব চিত্তাকর্ষক। তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিনিধিত্ব করার সময় 124 ম্যাচের 124 ইনিংসে বোলিং করে মোট 150 উইকেট নিয়েছেন। এই সময়ের মধ্যে, 10 রানে 5 উইকেট নেওয়া বুমরাহের সেরা পারফরম্যান্স। IPL 2024-এ তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের দ্বিতীয় সফল বোলার।

Google, Ipl 2024, Ipl 2024-এ এই ব্যাটসম্যানকে বল করতে চান না জসপ্রিত বুমরাহ, বললেন- “ভয় লাগছে...” !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: আবারও নিজের ভুলের পুনরাবৃত্তি করলেন KKR-এর ফাস্ট বোলার হরষিত রানা, হল জরিমানা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment