আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে খেলতে চলেছেন বিরাট কোহলি, অজিত আগরকার করলেন কনফার্ম !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024: বিরাট কোহলি (Virat Kohli) বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান, তিনি T-20 আন্তর্জাতিক ক্রিকেটে সর্বোচ্চ রান সংগ্রাহক কিন্তু এখনও কিছু লোকের বিশ্বকাপে তার খেলা নিয়ে সন্দেহ রয়েছে। এমনকি IPL-এ, তিনি বর্তমানে সবচেয়ে বেশি রান করে অরেঞ্জ ক্যাপধারী, যদিও সমালোচকরা তার স্ট্রাইক রেটকে লক্ষ্য করে বলছেন যে পাওয়ারপ্লেতে তার দ্রুত খেলা উচিত।

এখন এই সবের মধ্যে, BCCI প্রধান নির্বাচক অজিত আগারকার (Ajit Agarkar) বিরাট কোহলি (Virat Kohli) সম্পর্কে যাই বলুন না কেন, এটি একটি ইঙ্গিত দেয় যে তার T-20 বিশ্বকাপে অংশগ্রহণ নিশ্চিত। IPL 2024-এ দুর্দান্ত ফর্মে থাকা বিরাট কোহলি কি বিশ্বকাপ 2024 দলের অংশ হবেন? এই প্রশ্ন সবার মনেই থেকে যায়।

Virat Kohli , T20 World Cup 2024
Virat Kohli

অনেক ক্রিকেট পন্ডিত কোহলির বিশ্বকাপ দলে অন্তর্ভুক্তি নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন। এই সব প্রশ্নের মধ্যেই এখন বিরাট কোহলির (Virat Kohli) ওয়েস্ট ইন্ডিজে যাওয়ার বড় ইঙ্গিত দিয়েছেন BCCI নির্বাচক অজিত আগরকার (Ajit Agarkar) । আসলে, সম্প্রতি আগরকার একটি পডকাস্টের সময় বলেছিলেন, “বিরাট কোহলি সেই লোকদের মধ্যে একজন যারা একটি মানদণ্ড স্থাপন করেছেন এবং তার ক্যারিয়ারে 15 বছর পরে তিনি আরও ফিট হয়ে উঠেছেন যদি তার মতো কেউ একটি উদাহরণ স্থাপন করে এবং কিছু জিনিস সামনে রাখে তার নির্দিষ্ট ফিটনেস স্তর রয়েছে যা আপনার প্রয়োজন বা নির্দিষ্ট ফিটনেস স্তর রয়েছে যা আপনার প্রয়োজন, তারপর ধীরে ধীরে এটি সমগ্র বাস্তুতন্ত্র জুড়ে অগ্রসর হয়।”

Virat Kohli
Virat Kohli

BCCI নির্বাচক বিরাট কোহলির ফিটনেস নিয়ে এমন বিবৃতি দেওয়া ইঙ্গিত দেয় যে কিং কোহলি T-20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার অংশ হবেন। IPL 2024 বিরাট কোহলির ভক্তদের জন্য দুর্দান্ত হতে চলেছে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এখন পর্যন্ত ভালো পারফর্ম করতে না পারলেও বোলারদের অনেকটাই রিমান্ডে নিচ্ছেন কোহলি। বিরাট এখন পর্যন্ত 5 ম্যাচে 146.30 স্ট্রাইক রেটে 316 রান করেছেন, যার মধ্যে একটি সেঞ্চুরিও রয়েছে। এমন পরিস্থিতিতে ২০২৪ সালের T-20 বিশ্বকাপে কিং কোহলির অংশগ্রহণ নিশ্চিত বলে মনে করা হচ্ছে।

Google, T20 World Cup 2024, T20 World Cup 2024: T20 বিশ্বকাপে খেলতে চলেছেন বিরাট কোহলি, অজিত আগরকার করলেন কনফার্ম !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

WhatsApp Group Join Now

আরও পড়ুন | T20 World Cup 2024: গিল বা জয়সওয়াল নয়, T20 বিশ্বকাপে ভারতের হয়ে ওপেনিং করতে চলেছে এই সেরা জুটি !!

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.