আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: IPL 2024-এ কচ্ছপের চেয়েও ধীর গতিতে চলছে এই ভারতীয় পেসার, T20 বিশ্বকাপে হতে চলেছেন বুমরাহের সঙ্গী !!

T20 World Cup 2024: IPL 2024-এর এই মরসুমে, অনেক তরুণ খেলোয়াড় শক্তিশালী পারফরম্যান্স দেখাচ্ছে। কেউ কেউ তাদের খেলাধুলার মাধ্যমে টিম ইন্ডিয়ার জন্য টিকিট বুক করার ...

Updated on:

T20 World Cup 2024: IPL 2024-এর এই মরসুমে, অনেক তরুণ খেলোয়াড় শক্তিশালী পারফরম্যান্স দেখাচ্ছে। কেউ কেউ তাদের খেলাধুলার মাধ্যমে টিম ইন্ডিয়ার জন্য টিকিট বুক করার দিকে মনোনিবেশ করছেন, আবার কিছু খেলোয়াড় নতুন রেকর্ড তৈরি করছেন। কিন্তু এখন আলোচনা শুরু হয়েছে সেই সব খেলোয়াড়কে নিয়েও, যাদের কোটি কোটি টাকা দিয়ে কিনেছেন দলের মালিকরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Mohammed Siraj
Mohammed Siraj

কিন্তু এই খেলোয়াড়রা এখন পর্যন্ত কোনো অলৌকিকত্ব দেখাতে পারেননি। তাদের মধ্যে, এমন একজন খেলোয়াড় রয়েছেন যার T-20 বিশ্বকাপে বুমরাহকে (Jasprit Bumrah) সমর্থন করার কথা ছিল, কিন্তু এখন তার ফর্মের দিকে তাকালে দেখা যাচ্ছে একেবারে বিপরীত। টিম ইন্ডিয়াতে মিয়া ভাই নামে পরিচিত এবং IPL 2024-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলা মহম্মদ সিরাজের (Mohammed Siraj) বোলিং খুব সাধারণ দেখাচ্ছে।

সিরাজের দিকে তাকালে মনে হয় সে তার লাইন লেন্থ থেকে বিচ্যুত হয়েছে। এই আইপিএল 2024-এ এখন পর্যন্ত 5 ম্যাচে 10.11 ইকোনমিতে মোট 4 উইকেট নিয়েছেন সিরাজ (Mohammed Siraj) ।

Team India
Team India

তার স্পেলে তিনি দেন ১৯২ রান। IPL 2024-এ হতাশাজনক পারফরম্যান্স দেখে সবাই বিশ্বাস করে যে ওয়েস্ট ইন্ডিজের ধীরগতির পিচেও তিনি ভাল বল করতে পারবেন না। সিরাজ যদি টিম ইন্ডিয়ার বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত হতে চান, তবে তাকে বাকি ম্যাচে তার বোলিংয়ে উন্নতি করতে হবে।

RCB হয়তো IPL 2023প্লে অফে পৌঁছতে পারেনি, কিন্তু দলের ফাস্ট বোলার মহম্মদ সিরাজ (Mohammed Siraj) দুর্দান্ত পারফর্ম করেছিলেন। আমরা আপনাকে বলি যে মিঞা ভাই এই মৌসুমে মোট 14 টি ম্যাচ খেলেছিলেন যার মধ্যে তিনি 19 উইকেট নিয়েছিলেন। এই সময়কালে তার ইকোনমি ছিল 7.52 যেখানে এই মৌসুমে তার ইকোনমি 10.11।

Google, T20 World Cup 2024, T20 World Cup 2024: Ipl 2024-এ কচ্ছপের চেয়েও ধীর গতিতে চলছে এই ভারতীয় পেসার, T20 বিশ্বকাপে হতে চলেছেন বুমরাহের সঙ্গী !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | T20 World Cup 2024 Squad: প্রকাশ্যে আসলো টিম ইন্ডিয়ার ওয়ার্ল্ড কাপ স্কোয়াড, সুযোগ পেলেন না রিঙ্কু-গিলরা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.