আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: RCB-র প্রধান অপরাধী হলেন বীরেন্দ্র শেবাগের ভাগ্নে, তার জন্যই ট্রফি হারা থাকবেন কিং কোহলি !!

IPL 2024: বছর বদলেছে, কিন্তু IPL-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ভাগ্য বদলাচ্ছে না। বিরাট কোহলি (Virat Kohli) ছাড়া তার ব্যাট থেকে বড় ইনিংস আর কেউ পাচ্ছেন ...

Updated on:

IPL 2024: বছর বদলেছে, কিন্তু IPL-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ভাগ্য বদলাচ্ছে না। বিরাট কোহলি (Virat Kohli) ছাড়া তার ব্যাট থেকে বড় ইনিংস আর কেউ পাচ্ছেন না। প্রতি বছরের মতো এবারও ভালো পারফর্ম করতে ব্যর্থ হচ্ছেন RCB খেলোয়াড়রা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই সমস্ত খেলোয়াড়দের মধ্যে একজন খেলোয়াড় আছেন যিনি এই দলের পরাজয়ের জন্য সবচেয়ে বড় অপরাধী। এই খেলোয়াড়কে টিম ইন্ডিয়ার প্রাক্তন খেলোয়াড় বীরেন্দ্র শেবাগের (Virender Sehwag) ভাগ্নে বলেও মনে হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক RCB-র অপরাধী কে?

Royal Challengers Bengaluru
Royal Challengers Bengaluru

IPL ট্রেডিংয়ের সময়, RCB বাঁহাতি স্পিনার শাহবাজ আহমেদকে (Shahbaz Ahmed) হায়দ্রাবাদের হাতে তুলে দেয় এবং তাদের কাছ থেকে মায়াঙ্ক ডাগরকে (Mayank Dagar) নিয়ে যায়। এই দলটি ডাগরকে 1.80 কোটি টাকায় কিনেছিল কিন্তু এখন মনে হচ্ছে এই খেলোয়াড় দলকে ফাঁকি দিয়েছেন।

মায়াঙ্ক এখন পর্যন্ত 10.14 এর হতাশাজনক অর্থনীতিতে RCB-এর হয়ে 5 ম্যাচে মোট 1 উইকেট নিয়েছেন। এই পাঁচ ম্যাচে ডাগরও অনেক রান করেছেন। ক্রমেই এই দলের বোঝা হয়ে উঠছেন এই খেলোয়াড়। RCB-তে খেলার আগে মায়াঙ্ক ডাগর ঘরোয়া ক্রিকেট মরসুমে ব্যাট এবং বল উভয়েই দুর্দান্ত পারফর্ম করেছেন।

লোয়ার অর্ডারে ব্যাটিং করে দলের জন্য গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তিনি। বোলিংয়ের মাধ্যমে দলকে নেতৃত্ব দেওয়ার কাজও করেন তিনি। দাগার 2016 সালের অনূর্ধ্ব-19 ক্রিকেট বিশ্বকাপে ভারতীয় দলের একজন অংশ ছিলেন।

Virat Kohli
Virat Kohli

2008 সাল থেকে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর একটি IPL ট্রফি জিততে পারেনি। এ বছরও দলের প্লে-অফে পৌঁছানো কঠিন মনে হচ্ছে। RCB দল এবারের IPL-এ মোট ৫টি ম্যাচ খেলেছে, যার মধ্যে ৪টিতে হেরেছে এবং ১টিতে জিতেছে।

চার হারে এই দলটি পয়েন্ট টেবিলের নবম স্থানে রয়েছে। তাই, RCB-এর হতাশাজনক পারফরম্যান্সে, প্লে অফে পৌঁছানোর কোনও সম্ভাবনা নেই। এমনকি 17 বছর পরেও, বিরাট কোহলি আবারও IPL ট্রফি তুলতে ব্যর্থ হতে পারেন।

Google, Ipl 2024, Ipl 2024: Rcb-র প্রধান অপরাধী হলেন বীরেন্দ্র শেবাগের ভাগ্নে, তার জন্যই ট্রফি হারা থাকবেন কিং কোহলি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: বড় ধাক্কা খেল এই IPL দল, প্লে অফের আগেই দেশে ফিরে যাবেন দলের খেলোয়াড়রা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.