আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024-এর 5 খেলোয়াড়, যারা ভবিষ্যতে টিম ইন্ডিয়ার মুখ হয়ে উঠবেন, বিরাট-রোহিতকেও হার মানাবেন

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: আইপিএল 2024-এ, অনেক ভারতীয় খেলোয়াড় তাদের নিজ নিজ দলের প্রতিনিধিত্ব করে তাদের চমৎকার পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করছে। আইপিএলে বিভিন্ন দলের হয়ে খেলে অনেক তরুণ ব্যাটসম্যান তাদের অসাধারণ ব্যাটিং দিয়ে ভক্তদের মন জয় করেছেন, যা দেখে ভক্তরা বিশ্বাস করেন যে ভবিষ্যতে এই খেলোয়াড়রা হয়ে উঠবেন টিম ইন্ডিয়ার (টিম ইন্ডিয়া) অধিনায়ক রোহিত শর্মা এবং কিংবদন্তি। ব্যাটসম্যান। ব্যাটসম্যান বিরাট কোহলির মতো খেলোয়াড় হতে পারে। আমরা এমন 5 জন খেলোয়াড়ের কথা আরও বলতে যাচ্ছি।

WhatsApp Group Join Now

Table of Contents

Abhishek Sharma IPL 2024

Ipl 2024
Ipl 2024

অভিষেক শর্মা, আইপিএল 2024-এ প্যাট কামিন্সের নেতৃত্বাধীন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলছেন, তার ঝড়ো ব্যাটিং দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। আইপিএলে তার দুর্দান্ত পারফরম্যান্স দেখে ভক্তরা বিশ্বাস করেন যে এই খেলোয়াড় ভবিষ্যতে টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় হতে পারে। তিনি 5 ম্যাচের 5 ইনিংসে 35.40 গড়ে 177 রান করেছেন, এই সময়ে তার সেরা স্কোর 63 রান।

Riyan Parag IPL 2024

Riyan Parag
Riyan Parag

রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন তরুণ অলরাউন্ডার রিয়ান পরাগ, আইপিএল 2024-এ তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে দর্শকদের বিনোদন দিয়েছেন। এই মরসুমে রিয়ান পরাগের দুর্দান্ত ব্যাটিং দেখে বলা হচ্ছে যে ভবিষ্যতে ভারতীয় দলের তারকা খেলোয়াড়দের মধ্যে রিয়ান পরাগও অন্তর্ভুক্ত হবেন। আইপিএল 2024-এ তার 4 ম্যাচে 185 রান রয়েছে।

ওপেনার শুভমান গিলের নেতৃত্বে গুজরাট টাইটান্সের হয়ে খেলছেন টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড় সাই সুদর্শন। 2024 সালের আইপিএলে 5 ম্যাচে 191 রান করে তিনি তার পারফরম্যান্স দিয়ে ভক্তদের খুশি করেছেন। তার দুর্দান্ত পারফরম্যান্স দেখে ভক্তরা বিশ্বাস করেন যে এই খেলোয়াড় ভবিষ্যতে টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার হতে পারেন।

তরুণ বাঁহাতি ব্যাটসম্যান তিলক ভার্মা, মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন, আইপিএল 2024-এ 4 ম্যাচের 4 ইনিংসে 31.75 গড়ে 127 রান করেছেন। এই সময়ের মধ্যে তার 63 রানের ইনিংসটি তার সেরা ইনিংস। এ প্রসঙ্গে ভক্তরাও বলছেন, আগামী সময়ে এই তরুণ খেলোয়াড় অভিজ্ঞ রোহিত শর্মা এবং বিরাট কোহলির মতো ব্যাটসম্যান হয়ে উঠতে পারেন। ২০২৩ সালে ভারতীয় দলের হয়ে অভিষেক হয় তার।

Ipl 2024
Ipl 2024

রিংকু সিং এই মুহুর্তে আইপিএল 2024-এ বিশেষ কিছু করতে সক্ষম হননি, তবে তিনি দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাত্র 8 বলে 26 রান করে তার উজ্জ্বল ব্যাটিং দিয়ে সবাইকে খুশি করেছিলেন। আইপিএলের আসন্ন ম্যাচগুলোতে তার কাছ থেকে দারুণ পারফরম্যান্স আশা করা হচ্ছে। বলা হয়েছে, ভবিষ্যতে ভারতীয় দলের তারকা খেলোয়াড় হতে পারেন তিনি।

আরও পড়ুন: “ওদের শুধু মশলা চাই… ” গৌতম গম্ভীরকে জড়িয়ে ধরা প্রসঙ্গে নীরবতা ভাঙলেন কোহলি, সমালোচকদের নিলেন একহাত !!

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.