David Warner: আন্তর্জাতিক অবসর ঘোষণা করলেন ওয়ার্নার, শেষবারের মতো খেলতে চান এই টুর্নামেন্টে !!

David Warner: অস্ট্রেলিয়ার অভিজ্ঞ উদ্বোধনী ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার নিশ্চিত করেছেন যে আসন্ন T20 বিশ্বকাপ 2024 তার দুর্দান্ত ক্রিকেট যাত্রার সমাপ্তি হবে। জানিয়ে রাখি ওয়ার্নার ইতিমধ্যেই ওয়ানডে ও টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। 2023 সালে ওডিআই বিশ্বকাপের ফাইনালে তিনি ভারতের বিপক্ষে তার শেষ ওডিআই ম্যাচ খেলেছিলেন। যেখানে জানুয়ারিতে শেষ হওয়া পাকিস্তানের বিপক্ষে সিরিজের শেষ টেস্ট ছিল তার টেস্ট ক্যারিয়ারের শেষ ম্যাচ।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি আন্তর্জাতিকে তার দুর্দান্ত পারফরম্যান্সের পরে তার অনুভূতি প্রকাশ করে, ওয়ার্নার আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণ করার এবং তার বর্ণাঢ্য ক্যারিয়ার শেষ করার আগ্রহ প্রকাশ করেছেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে মাত্র ৩৬ বলে ৭০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন ওয়ার্নার। এ জন্য তিনি ম্যাচ সেরাও নির্বাচিত হন। অস্ট্রেলিয়া এই ম্যাচে ১১ রানে জিতে ৩ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে।

David Warner
David Warner

ওয়ার্নার বলেছেন, ‘জিতে খুশি। এটি ব্যাট করার জন্য একটি ভাল উইকেট ছিল এবং আপনাকে এটির পুরো সদ্ব্যবহার করতে হবে। খুব ভাল এবং সতেজ বোধ. আমি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চাই এবং সেখানেই আমার টি-টোয়েন্টি ক্যারিয়ার শেষ করতে চাই। আমরা আপনাকে বলি যে 37 বছর বয়সী ওয়ার্নার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তার টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্যারিয়ারের 100তম ম্যাচ খেলেছিলেন।

ওপেনার ডেভিড ওয়ার্নার তার 100তম টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে 36 বলে 70 রান করেন, তারপরে স্পিনার অ্যাডাম জাম্পা তিন উইকেট (26 রানে) নিয়েছিলেন কারণ অস্ট্রেলিয়া প্রথম ম্যাচে 11 রানে ওয়েস্ট ইন্ডিজকে পরাজিত করেছিল। ওয়ার্নার এবং টিম ডেভিডের (১৭ বলে অপরাজিত ৩৭) আক্রমণাত্মক ইনিংসে অস্ট্রেলিয়া প্রথম টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ৭ উইকেটে ২১৩ রান করেছে। জবাবে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানরা পুরো ওভার খেলে ২০২ রান করতে পারে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Read More | David Warner: এ কেমন পুষ্পা! দেখুন তো আল্লু অর্জুনের সাজ নকল করা এই ক্রিকেটারকে চিনতে পারেন কিনা ?

Leave a Comment