Rohit Sharma: রোহিতের উচিত ধোনির পরামর্শ…” হিটম্যানকে নিয়ে বড় মন্তব্য করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার !!

Rohit Sharma: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে চলমান টেস্ট সিরিজের মধ্যে, প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকর রোহিত শর্মা সম্পর্কে একটি বিবৃতি দিয়েছেন। তিনি বিশ্বাস করেন যে রোহিতকে সম্ভবত এমএস ধোনির মন্ত্র গ্রহণ করতে হবে।

ইংল্যান্ডের বিরুদ্ধে চলমান টেস্ট সিরিজে প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারেননি ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। চার ইনিংসে একটিও হাফ সেঞ্চুরি করেননি তিনি। সিরিজের প্রথম টেস্ট ম্যাচে বড় শট মারতে গিয়ে আউট হয়ে যান তিনি। দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় ইনিংসে জেমস অ্যান্ডারসনের বলে আউট হন শর্মা। রোহিতকে নিয়ে বিবৃতি দিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকর। মাঞ্জরেকার বিশ্বাস করেন যে রোহতির ধোনির মন্ত্র গ্রহণ করা উচিত।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বলেছেন, ‘আমি ভাবছি যে রোহিত শর্মা নেতা হিসাবে প্রভাব ফেলতে খুব বেশি ব্যস্ত হয়ে পড়ছেন কিনা। প্রথমে রোহিত শর্মাকে ব্যাটসম্যান এবং তারপর অধিনায়ক হতে হবে, কারণ আপনি যখন অধিনায়ক হন, তখন বেশিরভাগ জিনিস আপনার নিয়ন্ত্রণের বাইরে থাকে।

Rohit Sharma And Ms Dhoni
Rohit Sharma And Ms Dhoni

প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান আরও বলেছিলেন যে রোহিতের সম্ভবত ক্রিকেটে এমএস ধোনির মন্ত্র অনুসরণ করা উচিত, যেখানে প্রাক্তন ভারতীয় অধিনায়ক ফলাফলের জন্য তাড়াহুড়ো করার পরিবর্তে প্রক্রিয়াটিকে বিশ্বাস করেছিলেন। মাঞ্জরেকর বলেছেন, ‘সঠিক জিনিস করার চেষ্টা করুন এবং এমএস ধোনির কথা অনুসরণ করুন। আপনি প্রক্রিয়া করেন এবং কিছু ঘটার জন্য অপেক্ষা করেন, কিন্তু ব্যাটিং এমন কিছু যা তার নিয়ন্ত্রণে।

মাঞ্জরেকার বলেছেন, ‘রোহিত শর্মা যদি কয়েক বছর আগের রোহিত শর্মা হতে পারতেন, বিশেষ করে ইংল্যান্ডে সেই পুরো সিরিজে আমরা যা দেখেছি, তা হবে দারুণ। সেই রোহিত শর্মাকে আমরা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হোম সিরিজের প্রথম টেস্ট ম্যাচে দেখেছিলাম। সেও তাই। মাঞ্জরেকার আরও বলেছেন, ‘তাকে সেখানে ফিরে যেতে হবে যেখানে তাকে এমন একজন ব্যাটসম্যানের মতো দেখাচ্ছিল যিনি টেস্ট ম্যাচে সেরা দেখাচ্ছিলেন। আমরা চাই রোহিত শর্মা রান করুক। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচটি 15 ফেব্রুয়ারি থেকে রাজকোটে শুরু হবে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Read More | Rohit Sharma: রোহিত শর্মা নয় বরং এই তরুণ তুর্কির উপরেই দেওয়া হবে T20 বিশ্বকাপ দলের দায়িত্ব !!

Leave a Comment