আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: রোহিত শর্মাকে ক্যাপ্টেন বানিয়ে তৈরি করা হলো বিশ্বকাপের সেরা একাদশ, সুযোগ পেলেন না এই ম্যাচ উইনার !!

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু এই ওডিআই বিশ্বকাপ ...

Published on:

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু এই ওডিআই বিশ্বকাপ প্রায় শেষের দিকে। পাশাপাশি চলতি বিশ্বকাপে ইতিমধ্যে সেমিফাইনালে পৌঁছে গিয়েছে ভারত, অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকা দল। আসুন আজ আপনাদের মাধ্যমে তুলে ধরব ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) সেরা দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

এই ২০২৩ বিশ্বকাপে সেরা ১১ জনের দলের তালিকায় ওপেনার হিসেবে রয়েছেন, কুইন্টন ডি কক (Quinton de Kock) এবং রোহিত শর্মা (Rohit Sharma)। টপ অর্ডার ব্যাটসম্যান হিসেবে রয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। পাশাপাশি মিডিল অর্ডার ব্যাটসম্যান হিসেবে রয়েছেন, রচিন রবীন্দ্র (Rachin Ravindra)

New Zealand Cricket Team, World Cup 2023
New Zealand Cricket Team

ডারিল মিচেল (Daryl Mitchell), গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) এবং রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। দলে স্পিনার হিসেবে রয়েছেন অ্যাডাম জাম্পা (Adam Zampa)। এছাড়া দ্রুতগামী বোলার হিসেবে রয়েছেন, জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah), মোহাম্মদ শামি (Mohammed Shami) এবং দিলশান মধুশঙ্কা (Dilshan Madushanka)।

Australian Cricket Team, World Cup 2023
Australian Cricket Team

২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) সব থেকে শক্তিশালী স্কোয়াড:-

কুইন্টন ডি কক (উইকেট রক্ষক), রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, রচীন রবীন্দ্র, ডারিল মিচেল, গ্লেন ম্যাক্সওয়েল, রবীন্দ্র জাদেজা, অ্যাডাম জাম্পা, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি এবং দিলশান মধুশঙ্কা।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.