আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

BAN vs NZ: অশ্বিন হওয়া হলো না হাসান মাহমুদের, ক্যাপ্টেন লিটন করলেন হৃদয় ছুঁয়ে নেওয়া এই কাজ !!

BAN vs NZ: আজ বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড (BAN vs NZ) এর ম্যাচে বড়সড়ো নাটক দেখা গেল। বাংলাদেশের দ্রুতগামী বোলার হাসান মাহমুদ মাকরীয় আউট সাজঘরে পাঠিয়েছিল ...

Updated on:

BAN vs NZ: আজ বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড (BAN vs NZ) এর ম্যাচে বড়সড়ো নাটক দেখা গেল। বাংলাদেশের দ্রুতগামী বোলার হাসান মাহমুদ মাকরীয় আউট সাজঘরে পাঠিয়েছিল নিউজিল্যান্ডের খেলোয়াড় ইশ সোধিকে। আউট হয়ে সাজ ঘরের দিকে ফিরে যাচ্ছিলেন ইস সোধি। কিন্তু লিটন দাস তাকে ডেকে নেন আবারও মাঠে। আইপিএলে আমরা দেখেছি রবিচন্দ্রন অশ্বিন অনেক সমালোচনার মুখোমুখি হয়েছিলেন এই মাকরীয় আউট করে। কিন্তু এবার হাসানকে লিটন দাসের জন্য আর অশ্বিন হওয়া হলো না। Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Bangladesh Cricket Team,Ban Vs Nz
Bangladesh Cricket Team

এই ঘটনাটি ঘটেছিল নিউজিল্যান্ডের ব্যাটিংয়ের সময় ৪৬ তম ওভারে। হাসান ডেলিভারি করার আগেই ননস্ট্রাইক স্ট্যাম্প ছেরে বেরিয়ে গিয়েছিলেন সোধি। যেটা হাসান লক্ষ্য করে সোধিকে মাকরীয় আউট করেন। এমনকি আম্পায়ার আউট বলে নির্ণয় দেন। হাসানকে দেখে সোধি হাততালি দিতে দিতে মাঠ থেকে সাজঘরের উদ্দেশ্যে রওনা দিতে থাকেন। ঠিক তখনই বাংলাদেশ দলের অধিনায়ক লিটন দাস নিজে থেকেই হস্তক্ষেপ করে নেন।

New Zealand Cricket Team,Ban Vs Nz
New Zealand Cricket Team

অধিনায়ক লিটন প্রথমেই বোলার হাসান মাহমুদ এর সঙ্গে কিছু কথা বলেন। ঠিক তারপরে তারা আম্পায়ার কে বলেন তারা সোধিকে ফিরিয়ে আনতে চায়। চাঁদের নির্দেশ অনুযায়ী আম্পায়ার আবারো সোধিকে ডেকে পাঠান। ঠিক তারপরেই নিউজিল্যান্ডের এই তারকা খেলোয়াড় মাঠে এসে বোলার হাসান মাহমুদকে জড়িয়ে ধরেন। তারপর আবারও শুরু হয় খেলা।

Hassan Mahmud And Ish Sodhi,Ban Vs Nz
Hassan Mahmud And Ish Sodhi

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড এর ম্যাচে এমন ভিডিও ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়া জগতে ভাইরাল হচ্ছে। অনেক সমর্থকরা লিটন এবং হাসানকে প্রশংসা করছেন। আবার অনেকে বলছেন, আইসিসি তো এখনো পর্যন্ত মাকরীয় আউটকে তাদের নিয়মের মধ্যেই রেখেছেন। তাহলে এমন ধরনের পরিস্থিতিতে আউট করলে সমস্যা কোথায়। এই ক্রিকেটে আসল হলো হার-জিত। বেলা শেষে এটাই গুরুত্বপূর্ণ মত তাদের।

https://x.com/anngrypakiistan/status/1705547660273287276?s=20

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.