MS Dhoni: ধোনির বিস্ফোরক ইনিংস দেখে ক্লিন বোল্ড অভিনেত্রী আয়েশা খান, উচ্ছ্বসিত হলেন ধোনির ছক্কায়, ভিডিও হল ভাইরাল !!

WhatsApp Group Join Now
Google News Follow

MS Dhoni: গত রবিবার, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম মরসুমের 13 তম ম্যাচটি দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংস-এর মধ্যে বিশাখাপত্তনমের ড. YS রাজশেখরা রেড্ডি স্টেডিয়ামে খেলা হয়েছিল৷ এই ম্যাচে দিল্লি 20 রানে জিতেছে। চলতি মৌসুমে এটি ডিসির প্রথম জয়। একইসঙ্গে চেন্নাইকেও এই সংস্করণে প্রথমবার হারের মুখে পড়তে হয়েছিল।

20240328 125058, Ms Dhoni, Ms Dhoni: ধোনির বিস্ফোরক ইনিংস দেখে ক্লিন বোল্ড অভিনেত্রী আয়েশা খান, উচ্ছ্বসিত হলেন ধোনির ছক্কায়, ভিডিও হল ভাইরাল !!

Chennai Super Kings
Chennai Super Kings

হলুদ জার্সি গায়ে দলকে হারের মুখে পড়তে হলেও তাদের ভক্তদের খুব একটা খারাপ লাগেনি কারণ মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) তার ঝড়ো ব্যাটিং দিয়ে সবার মন জয় করে নিয়েছেন। এই ম্যাচে ধোনির বিস্ফোরক ব্যাটিং দেখে, বিগ বস 17 খ্যাত এবং অভিনেত্রী আয়েশা খান (Ayesha Khan) ক্লিন বোল্ড হয়েছেন এবং তার একটি ভিডিও ইন্টারনেটে দ্রুত ভাইরাল হচ্ছে।

বিশাখাপত্তনমে খেলা ম্যাচে মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) মাঠে প্রবেশের সাথে সাথেই দুর্দান্ত ব্যাটিং করেছিলেন, দুর্দান্ত শট খেলেন। তার ঝড়ো ব্যাটিং দিয়ে, তিনি CSK-এর হতাশাগ্রস্ত ভক্তদের এক অনন্য শক্তিতে পূর্ণ করেছিলেন প্রায় পরাজয় দেখে যার কারণে পুরো স্টেডিয়াম আনন্দে লাফিয়ে ওঠে। এদিকে ম্যাচ দেখতে স্টেডিয়ামে পৌঁছানো আয়েশা খানকেও (Ayesha Khan) ধোনির (MS Dhoni) বিস্ফোরক ইনিংস উদযাপন করতে দেখা যায়, যা ক্যামেরাম্যান তার ক্যামেরায় বন্দী করেন। আয়েশার একটি ক্লিপও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে তাকে আনন্দে লাফাতে দেখা যায়।

Ms Dhoni
Ms Dhoni

দিল্লি ক্যাপিটালসের দেওয়া 192 রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি চেন্নাইয়ের। প্রথম ওভারেই আউট হন তাদের অধিনায়ক ও ওপেনার রুতুরাজ গায়কওয়াড (Ruturaj Gaikwad)। এরপর তৃতীয় ওভারে প্যাভিলিয়নে ফেরেন ওপেনার রচিন রবীন্দ্র (Rachin Ravindra) । CSK শেষ পর্যন্ত এই ধাক্কাগুলি কাটিয়ে উঠতে পারেনি এবং তাদের 20 রানের পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

কিন্তু,শেষ কয়েক ওভারে ধোনি বিস্ফোরক ইনিংস খেলে চেন্নাইকে জয় দেওয়ার ব্যর্থ চেষ্টা করেছিলেন। তিনি মাত্র 16 বলে 4 চার ও 3 ছক্কায় 37* রানের অপরাজিত ইনিংস খেলেন।

20240328 125058, Ms Dhoni, Ms Dhoni: ধোনির বিস্ফোরক ইনিংস দেখে ক্লিন বোল্ড অভিনেত্রী আয়েশা খান, উচ্ছ্বসিত হলেন ধোনির ছক্কায়, ভিডিও হল ভাইরাল !!

Google, Ms Dhoni, Ms Dhoni: ধোনির বিস্ফোরক ইনিংস দেখে ক্লিন বোল্ড অভিনেত্রী আয়েশা খান, উচ্ছ্বসিত হলেন ধোনির ছক্কায়, ভিডিও হল ভাইরাল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: IPL চলাকালীন বিরতি নেবেন হার্দিক পান্ডিয়া, উঠে আসলো বড় আপডেট !!

Leave a Comment