আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KL Rahul: এই ৪ কিংবদন্তিকে ‘ভদ্রলোক’ আখ্যা দিলেন কেএল রাহুল, তালিকায় শীর্ষে রয়েছে ধোনির নাম !!

টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul) সম্প্রতি কিংবদন্তি আর অশ্বিনের (Ravichandran Ashwin) সাথে অনেক বিষয়ে কথা বলেছেন। এই সময়, অভিজ্ঞ অলরাউন্ডার অশ্বিন, ...

Updated on:

টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul) সম্প্রতি কিংবদন্তি আর অশ্বিনের (Ravichandran Ashwin) সাথে অনেক বিষয়ে কথা বলেছেন। এই সময়, অভিজ্ঞ অলরাউন্ডার অশ্বিন, কেএল রাহুলকে ভদ্রলোক খেলোয়াড় সম্পর্কে একটি প্রশ্ন করেছিলেন। যার উপর ভারতীয় ব্যাটসম্যান কেএল রাহুল 4 জন খেলোয়াড়ের নাম নেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

4 ভদ্রলোক ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যানের তালিকায় তিনজন ভারতীয় খেলোয়াড়ের পাশাপাশি একজন বিদেশী খেলোয়াড়ও রয়েছে। পরবর্তীতে আমরা সেই চার খেলোয়াড়ের কথা বলব।

Kl Rahul And Virat Kohli
Kl Rahul And Virat Kohli

অশ্বিন (Ravichandran Ashwin) ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান এবং IPL 2024-এ লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুলকে (KL Rahul) প্রশ্ন করেছিলেন, একজন ভদ্রলোক ক্রিকেটার হিসাবে প্রথমে কার কথা মাথায় আসে? এ নিয়ে কেএল রাহুল প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) , বর্তমান অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলির (Virat Kohli) নাম নেন।

Rohit Sharma And Kane Williamson
Rohit Sharma And Kane Williamson

এছাড়া নিউজিল্যান্ডের কিংবদন্তি কেন উইলিয়ামসনের (Kane Williamson) নামও নিয়েছেন তিনি। এর সাথে কেএল রাহুলও বলেছেন যে তিনি সবাইকে ভদ্রলোক মনে করেন। তার মতে, কে ভদ্রলোক নয় তা বলা মুশকিল হতে পারে যার পরে কেএল রাহুলের এই বক্তব্যটি ভক্তদের মধ্যে খুব দ্রুত আলোচিত হচ্ছে।

টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল IPL 2024-এ লখনউ সুপার জায়ান্টসের নেতৃত্বে 7 ম্যাচের 7 ইনিংসে ব্যাট করার সময় 40.86 গড়ে 286 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 2 হাফ সেঞ্চুরি খেলেছেন, চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলা 82 রানের সাম্প্রতিক ইনিংসটি খুব কার্যকর ছিল। এই ইনিংসের পরে, ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে কেএল রাহুল জুনে অনুষ্ঠিতব্য T-20 বিশ্বকাপ 2024-এর জন্য দলে যোগ দিতে পারেন।

আরও পড়ুন। KL Rahul: খুশির ইঙ্গিত KL রাহুলের পরিবারের তরফে, ঘর আলো করে আসতে চলেছে নতুন সদস্য ?
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.