KL Rahul: খুশির ইঙ্গিত KL রাহুলের পরিবারের তরফে, ঘর আলো করে আসতে চলেছে নতুন সদস্য ?

WhatsApp Group Join Now
Google News Follow

KL Rahul: টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলকে আইপিএল 2024-এ তার দল লখনউ সুপার জায়ান্টসের নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে প্রথম ম্যাচে দলের অধিনায়কত্ব করলেও দ্বিতীয় ম্যাচে তিনি ব্যাট করতে নামেন। এদিকে খবর রয়েছে যে কেএল রাহুল এবং তার স্ত্রী আথিয়া শেঠি শীঘ্রই বাবা-মা হতে পারেন। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করার পরে গত বছরের জানুয়ারিতে দুজনেই বিয়ে করেছিলেন।

Kl Rahul

বর্তমানে, ক্রিকেট ভক্তরা আইপিএল 2024 পুরোপুরি উপভোগ করছেন, প্রতিদিন আরও বেশি উত্তেজনাপূর্ণ ম্যাচ দেখা যাচ্ছে। এদিকে লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুল (KL Rahul) সম্পর্কে একটি বড় খবর আসছে। সম্প্রতি, একটি রিয়েলিটি শোতে, বিখ্যাত কমেডিয়ান ভারতী কে, কেএল রাহুলের শ্বশুর সুনীল শেঠির সাথে, ‘দাদা স্পেশাল এপিসোডে’ সুনীল শেঠিকে বলেছিলেন যে দাদা হওয়ার পরে তাকে অনেক পরিবর্তন করতে হতে পারে।

এ প্রসঙ্গে সুনীল শেঠি মজার সুরে জবাব দিয়ে বলেন, ‘আগামী সিজনে আমি যখন আসব তখন নানার মতো হাঁটব। তারপর থেকে, জল্পনা শুরু হয়েছে যে আথিয়া শেঠি এবং কেএল রাহুল শীঘ্রই একটি সন্তানের বাবা-মা হতে পারেন।

Img 20240401 185129 27021540673136118397, Kl Rahul, Kl Rahul: খুশির ইঙ্গিত Kl রাহুলের পরিবারের তরফে, ঘর আলো করে আসতে চলেছে নতুন সদস্য ?

আথিয়া শেঠি এবং ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল দীর্ঘদিন একে অপরকে ডেট করার পরে 23 জানুয়ারী 2023-এ একটি ব্যক্তিগত অনুষ্ঠানে বিয়ে করেছিলেন। রিয়েলিটি শোতে সুনীল শেঠির বক্তব্যের পর জল্পনা শুরু হয়েছে যে দুজনেই শীঘ্রই বাবা-মা হবেন। তবে, কেএল রাহুল এবং আথিয়া শেঠি বা সুনীল শেঠি নিজেই এটি এখনও নিশ্চিত করেননি। কেএল রাহুল বর্তমানে আইপিএল 2024-এ তার দল লখনউ সুপার জায়ান্টসের নেতৃত্ব দিচ্ছেন।

20240328 125058, Kl Rahul, Kl Rahul: খুশির ইঙ্গিত Kl রাহুলের পরিবারের তরফে, ঘর আলো করে আসতে চলেছে নতুন সদস্য ?

Google, Kl Rahul, Kl Rahul: খুশির ইঙ্গিত Kl রাহুলের পরিবারের তরফে, ঘর আলো করে আসতে চলেছে নতুন সদস্য ?

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

KL Rahul: চোট নিয়েও ব্যাটিং করার সিদ্ধান্ত KL রাহুলের, T20 বিশ্বকাপের আগেই নিচ্ছেন বাড়তি ঝুঁকি !!

Leave a Comment