আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বিরাটের জার্সি যত্ন করে ফ্রেম বাঁধিয়ে ড্রয়িংরুমে সাজালেন বাংলাদেশের ক্রিকেটার !!

বাড়ির ড্রইংরুমের একদিকে তার নিজের জার্সি ঝোলানো রয়েছে। তাতে প্রচুর মানুষের সই আছে। ওই দেওয়ালের আরেক প্রান্তে বিরাট কোহলির (Virat Kohli) জার্সিকে ফ্রেমে বাঁধিয়ে যত্ন ...

Updated on:

বাড়ির ড্রইংরুমের একদিকে তার নিজের জার্সি ঝোলানো রয়েছে। তাতে প্রচুর মানুষের সই আছে। ওই দেওয়ালের আরেক প্রান্তে বিরাট কোহলির (Virat Kohli) জার্সিকে ফ্রেমে বাঁধিয়ে যত্ন করে ঝুলিয়ে রেখেছেন। দেখলে চমকে যাবেন। এভাবেই ভারতের ক্রিকেট সমর্থকদের চমকে দিয়েছেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ (Mehidy Hasan Miraz)। ২০২২ সালের শেষ দিকে বাংলাদেশ সফরে গিয়েছিল ভারতীয় দল। সেইবার ভারতীয় দলকে বাংলাদেশের স্পিন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ বেশ বেগ দিয়েছিলেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ওডিআই থেকে টেস্ট সিরিজ বিরাটদের দুটি ম্যাচেই মেহেদি সমস্যায় ফেলেন। মীরপুর টেস্টের পর ২৫ বছরের তরুণ ক্রিকেটারকে ডেকে বিরাট কোহলি নিজের সই করা জার্সি উপহার দিয়েছিলেন। তিনি মুগ্ধ হয়েছেন বাংলাদেশী ক্রিকেটারের (Bangladesh Cricket) পারফরম্যান্সে। সসম্মানে মিরাজ নিজের বাড়িতে বিরাটের দেওয়া উপহারকে রেখে দিয়েছেন।

গত বছর বাংলাদেশ সফরে গিয়ে ভারত দুটি টেস্ট ম্যাচ এবং তিনটি ওডিআই ম্যাচের সিরিজ খেলে। ওডিআই সিরিজে টিম ইন্ডিয়াকে হারতে হয়েছিল। তাতে মেহেদি হাসান মিরাজ বড় ভূমিকা নিয়েছিলেন। মেহেদি টেস্ট সিরিজে নিজের সেরাটা দেন। মীরপুর টেস্ট পাঁচটি উইকেট নিয়েছিলেন ভারতের দ্বিতীয় ইনিংসে। দলকে তবুও জেতাতে পারেননি। বিরাট কোহলি এক লহমায় বাংলাদেশের ক্রিকেটারের দুঃখ ভুলিয়ে দেন। সিরিজ শেষ হবার পর সই করা জার্সি উপহার দেন থাকে। তাতে লেখা ছিল, To Mehidy, Best Wishes। পরে মেহেদি হাসান সংবাদ মাধ্যমের সামনে জানিয়েছেন, ওডিআই সিরিজের সময় তিনি বিরাটের কাছ থেকে সই করা জার্সি চেয়েছিলেন। সিরিজ শেষ হওয়ার পর এই সেই কাঙ্খিত উপহার পেয়ে যান।

মীরপুর টেস্টের দ্বিতীয় দিনে বিরাট কোহলি আউট হয়ে যান ২২ বলে ১ রান করে। মেহদি হাসান মিরাজ বিরাটকে সাজঘরে পাঠান। তার প্রিয় ক্রিকেটারের উইকেট পেয়ে বাংলাদেশের তরুণ তুর্কি উচ্ছ্বসিত হয়ে যান। তাই বিরাট মজা করে জার্সি উপহার দেওয়ার সময় বলেছিলেন, “আউট তো করলে এবার আমার জার্সিও নিয়ে যাচ্ছ।”

About Author