SA vs IND: রাম সিয়া রাম গান শুনেই হাত জুড়লেন বিরাট কোহলি, নিমেষেই ভাইরাল ভিডিও !!

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় এবং শেষ ম্যাচটি কেপটাউনের নিউল্যান্ডস মাঠে খেলা হচ্ছে। এই ম্যাচে বিরাট কোহলির অ্যাকশনের একটি ভিডিও ইন্টারনেটে আলোড়ন তুলেছে। কেপটাউন টেস্টের প্রথম দিনে বিরাট কোহলি এমন কিছু করলেন যা সারা বিশ্ব প্রশংসিত। কেপটাউন টেস্টের প্রথম দিনে ফিল্ডিং করার সময় বিরাট কোহলি প্রথমে মাঠে তীর নিক্ষেপ করেন এবং তারপর দুই হাত গুটিয়ে নেন। বিরাট কোহলির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

SA VS IND: শেষ টেস্ট খেলতে চলেছেন ক্যাপ্টেন, চোখের জলে নেবেন বিদায় !!

Sa Vs Ind
Sa Vs Ind

বুধবার কেপটাউন টেস্টের প্রথম দিনে ছয় উইকেট নিয়ে মোহাম্মদ সিরাজ তার টেস্ট ক্যারিয়ারের সেরা পারফরম্যান্স দিয়েছেন, কারণ ভারত প্রথম ইনিংসে দক্ষিণ আফ্রিকাকে 55 রানে আউট করেছে। এদিকে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার কেশব মহারাজ প্রথম ইনিংসে ব্যাট করতে এলে স্টেডিয়ামে বাজতে থাকে রাম সিয়া রাম গান। এর পর বিরাট কোহলি এমন কিছু করলেন যা সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনার জন্ম দিয়েছে। রাম সিয়া রাম গানটি বাজানোর সাথে সাথেই টিম ইন্ডিয়ার টেকার ব্যাটসম্যান বিরাট কোহলি হঠাৎ একটি ধনুক এবং তীরের পোজ মেরে তীর ছুড়েছিলেন। এর পর আবারও দুই হাত গুটিয়ে নেন বিরাট কোহলি।

বিরাট কোহলির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ভারত প্রথম ইনিংসে দক্ষিণ আফ্রিকাকে 55 রানে আউট করেছিল। টানা নয় ওভারের প্রথম স্পেলে ১৫ রানে ছয় উইকেট নিয়ে ক্যারিয়ারের সেরা পারফরম্যান্স উপহার দেন মোহাম্মদ সিরাজ। এরপর ভারত চার উইকেটে 153 রান করে 98 রানের লিড নিয়েছিল, কিন্তু একটিও রান যোগ না করে 11 বলে ছয় উইকেট হারায়। ভারতের ছয় ব্যাটসম্যান তাদের খাতাও খুলতে পারেননি এবং অপরাজিত থাকা খেলোয়াড়ও তার খাতা খুলতে পারেননি।

https://twitter.com/joshiparasprem/status/1742773036489593186

SA vs IND: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন এই ম্যাচ উইনার !!

Leave a Comment