আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: নিজের চুল কাটাতে কত টাকা খরচ করেন কিং কোহলি? জানলে চোখ কপালে উঠবে !!

Virat Kohli: টিম ইন্ডিয়া এবং IPL ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) বর্তমান সময়ের সেরা খেলোয়াড়। বিশ্বের প্রায় প্রতিটি উদীয়মান খেলোয়াড়ই ...

Updated on:

Virat Kohli: টিম ইন্ডিয়া এবং IPL ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) বর্তমান সময়ের সেরা খেলোয়াড়। বিশ্বের প্রায় প্রতিটি উদীয়মান খেলোয়াড়ই বিরাট কোহলিকে (Virat Kohli) নিজের আইডল মনে করেন। তবে কোহলি (Virat Kohli) শুধু ক্রিকেটের ক্ষেত্রেই নয়, ফিটনেস এবং শৈলীর দিক থেকেও ভক্তদের কাছে আইকন। কোহলির ছবি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নতুন হেয়ারস্টাইল নিয়ে হাজির হয়। কিন্তু জানেন কি চুল কাটতে কোহলি (Virat Kohli) কত টাকা খরচ করেন?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

 

Virat Kohli
Virat Kohli

এটি উল্লেখযোগ্য যে বিরাট কোহলি (Virat Kohli) সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের (Aalim Hakim) কাছ থেকে তার চুল কাটার জন্য, যিনি বলিউড A-লিস্টার এবং বড় স্পোর্টস আইকনদের স্টাইলিস্টও। সম্প্রতি একটি সাক্ষাৎকারে হাকিম তার ফি প্রকাশ করেছেন। তিনি বলেছিলেন যে তারা একটি সেশনের জন্য সর্বনিম্ন 1 লক্ষ টাকা চার্জ করে। ব্রুটের সাথে আলাপকালে আলিম হাকিম বলেন,“আমার ফি খুবই সহজ এবং সবাই জানে আমি কত টাকা নিই। এটি শুরু হয় 1 লাখ টাকা থেকে। এটাই সর্বনিম্ন।”

বিরাট কোহলির হেয়ারস্টাইল সম্পর্কে, আলিম হাকিম বলেছিলেন যে তিনি সর্বদা বিরাটের সাথে আলাদা কিছু করার চেষ্টা করেন এবং এই কারণেই তিনি IPL 2024 এর আগে বিরাটকে তার ভ্রু কাটতে বাধ্য করেন।

Aalim Hakim
Aalim Hakim

এছাড়াও আলিম বলেন,“ IPL আসছিল, তাই আমরা একটি দুর্দান্ত এবং ভিন্ন কিছু করার সিদ্ধান্ত নিয়েছি। বিরাটের সবসময় উদাহরণ রয়েছে, যেমন আমরা এটি চেষ্টা করব, আমরা চেষ্টা করব, পরের বার আমরা এটি চেষ্টা করব। এবার আমরা ভালো কিছু করার সিদ্ধান্ত নিয়েছি। আমরা তার ভ্রু কেটে ফেলেছি।”

আলিম হাকিম বলেছেন যে সাম্প্রতিক সময়ে তিনি অনেক হিট ছবিতে চুলের স্টাইলিং করেছেন, যার মধ্যে রয়েছে হৃতিক রোশন, রণবীর কাপুর, শাহীদ কাপুর, রজনীকান্ত এবং প্রভাসের মতো সুপারস্টারদের চেহারা তৈরি করা। তাঁরা বলেছিল,

“ওয়ারে হৃতিক রোশনের লুক, অ্যানিম্যালে রণবীর কাপুরের লুক, কবির সিং-এ শহিদ কাপুরের লুক, স্যাম বাহাদুরে ভিকি কৌশলের লুক, অ্যানিম্যালে ববির লুক, জেলেতে রজনীকান্তের লুক, বাহুবলীতে প্রভাসের লুক, যা মানুষ অনেক পছন্দ করেছে। প্রায় 98% ভারতীয় চলচ্চিত্রই আমি স্টাইল করি, তা দক্ষিণ হোক বা উত্তর।”

20240328 125058, Virat Kohli, Virat Kohli: নিজের চুল কাটাতে কত টাকা খরচ করেন কিং কোহলি? জানলে চোখ কপালে উঠবে !!

Google, Virat Kohli, Virat Kohli: নিজের চুল কাটাতে কত টাকা খরচ করেন কিং কোহলি? জানলে চোখ কপালে উঠবে !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | Virat Kohli: “এত স্লো খেললে ম্যাচ…” KKR-এর বিরুদ্ধে ম্যাচ হেরে গিয়ে মেজাজ হারালেন ফাফ ডু প্লেসিস, কোহলিকে নিলেন একহাত !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment