আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বোলিংয়ে সেরা কে? নাসিম শাহ নাকি বুমরাহ, জবাব দিলেন বাবর আজম, শুনলেই রক্ত ফুটবে ভারতীয়দের !!

Published on:

WhatsApp Group Join Now

Babar Azam: পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম (Babar Azam) তার দুর্দান্ত ব্যাটিং এবং স্পষ্টভাষী শৈলীর জন্য পরিচিত। বাবরকে (Babar Azam) প্রায়ই বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে তুলনা করা হয়। বাবরের ব্যাটিং অনুশীলনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে। বর্তমানে পাকিস্তান অধিনায়কের একটি ভিডিও তুমুল হৈচৈ করছে।এই ভিডিওটি ব্যাটিং অনুশীলনের নয়, একটি সাক্ষাৎকারের।

WhatsApp Group Join Now

এই সাক্ষাত্কারে বাবর আজমকে (Babar Azam) জিজ্ঞাসা করা হয় যে শেষ 6 বলে যদি আপনাকে 10 রান ডিফেন্ড করতে হয়, তাহলে নাসিম শাহ (Naseem Shah) বা জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) কাকে বল দিতে চান? এর জবাবে বাবর যা বললেন তা ভারতীয়দের জন্য কঠিন ছিল। ভক্তদের হজম করতে হবে। আসুন জেনে নেওয়া যাক বাবর উত্তরে কী বললেন যা মানুষ পছন্দ করছে না।

20240328 125058, , বোলিংয়ে সেরা কে? নাসিম শাহ নাকি বুমরাহ, জবাব দিলেন বাবর আজম, শুনলেই রক্ত ফুটবে ভারতীয়দের !!

Naseem Shah
Naseem Shah

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিতর্কিত বক্তব্য দিয়েছেন পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজম। আসলে, সম্প্রতি বাবরকে জিজ্ঞাসা করা হয়েছিল যে আপনাকে যদি শেষ ওভারের 6 বলে 10 রান ডিফেন্ড করতে হয়, আপনি বলটি জাসপ্রিত বুমরাহ বা নাসিম শাহকে দেবেন, যার উপর বাবর পাকিস্তানের কম অভিজ্ঞ ফাস্ট বোলার নাসিম শাহের নাম নেন। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় বাবরকে ট্রল করা হচ্ছে। পাকিস্তান অধিনায়ক ক্রিকেট বোঝেন না বলেও অনেকে মনে করেন।

Jasprit Bumrah
Jasprit Bumrah

2023 সালের ODI বিশ্বকাপের পর থেকে বাবর আজমের ব্যাট শান্ত রয়েছে। বাবরের ব্যাট টি-টোয়েন্টি ফরম্যাটে যতটা রান করতে পারছে না ভক্তরা। বাবর তার টি-টোয়েন্টি ক্যারিয়ারে এখন পর্যন্ত 109টি ম্যাচ খেলেছেন এবং 42 গড়ে 3,698 রান করেছেন। বাবর আজম তার T-20 ক্যারিয়ারে 395টি চার ও 59টি ছক্কা মেরেছেন। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তার সাম্প্রতিকতম T-20 ম্যাচে, যা 2024 সালের জানুয়ারিতে হয়েছিল, বাবর আজম তার দলের মোটে 24 বলে 13 রানের অবদান রেখেছিলেন।

20240328 125058, , বোলিংয়ে সেরা কে? নাসিম শাহ নাকি বুমরাহ, জবাব দিলেন বাবর আজম, শুনলেই রক্ত ফুটবে ভারতীয়দের !!

Google, , বোলিংয়ে সেরা কে? নাসিম শাহ নাকি বুমরাহ, জবাব দিলেন বাবর আজম, শুনলেই রক্ত ফুটবে ভারতীয়দের !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন |
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.