আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 বিশ্বকাপের দলে জায়গা পাকা করলেন ঋষভ পন্থ, শেষ হল এই উইকেট কিপারদের ক্যারিয়ার !!

Rishabh Pant: IPL-এর উত্তেজনার মধ্যে, এই বছরের জুনে অনুষ্ঠিত হতে যাওয়া ICC T-20 বিশ্বকাপ নিয়েও গুজব শুরু হয়েছে। আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে হবে এই ...

Updated on:

Rishabh Pant: IPL-এর উত্তেজনার মধ্যে, এই বছরের জুনে অনুষ্ঠিত হতে যাওয়া ICC T-20 বিশ্বকাপ নিয়েও গুজব শুরু হয়েছে। আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে হবে এই মেগা ইভেন্ট। এই প্রথম T-20বিশ্বকাপে ২০টি দল অংশ নেবে। এদিকে, টিম ইন্ডিয়া সম্পর্কে একটি বড় আপডেট আসছে। দলে শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্তের (Rishabh Pant) জায়গা নিশ্চিত হয়েছে, যার কারণে অন্য উইকেটরক্ষক ব্যাটসম্যানদের ক্যারিয়ার হুমকির মুখে পড়েছে। আসুন আমরা আপনাকে পুরো বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য দিই।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

20240328 125058, , T20 বিশ্বকাপের দলে জায়গা পাকা করলেন ঋষভ পন্থ, শেষ হল এই উইকেট কিপারদের ক্যারিয়ার !!

Team India
Team India

বর্তমানে, ভারতে উইকেটরক্ষক ব্যাটসম্যানদের একটি পুরো বাহিনী দাঁড়িয়ে আছে এবং তারা 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়াতে জায়গা পেতে চেষ্টা করছে। ভারতের কাছে ঈশান কিশান (Ishan Kishan), কেএল রাহুল (KL Rahul), সঞ্জু স্যামসন (Sanju Samson), দিনেশ কার্তিক (Dinesh Karthik), ধ্রুব জুরেল (Dhruv Jurel) এবং জিতেশ শর্মার (Jitesh Sharma) মতো উইকেটরক্ষক ব্যাটসম্যানদের বিকল্প রয়েছে।

কিন্তু ইতিমধ্যে, Cricbuzz তার প্রতিবেদনে দাবি করেছে যে আসন্ন T20 বিশ্বকাপের জন্য ঋষভ পন্ত (Rishabh Pant) টিম ইন্ডিয়াতে উইকেটরক্ষক ব্যাটসম্যানের দৌড়ে এগিয়ে রয়েছেন এবং দলে তার স্থান প্রায় নিশ্চিত।

Rishabh Pant
Rishabh Pant

জানিয়ে রাখি, দীর্ঘদিন পর মাঠে ফিরছেন ঋষভ পন্ত। 2022 সালের ডিসেম্বরে তার একটি গাড়ি দুর্ঘটনা ঘটে, যাতে তার হাঁটু গুরুতরভাবে আহত হয়। এর পরে, 2024 সালের আইপিএলে, প্রায় 15 মাস পর মাঠে ফিরেছিলেন ঋষভ (Rishabh Pant)।

দিল্লি ক্যাপিটালসের নেতৃত্ব দেওয়ার সময়, মৌসুমের প্রথম 2 ম্যাচে ঋষভের ব্যাট নীরব ছিল। কিন্তু পরের দুই ম্যাচে তিনি ব্যাক টু ব্যাক হাফ সেঞ্চুরি করে দেখিয়েছিলেন যে তার মধ্যে এখনও অনেক ক্রিকেট বাকি আছে। আইপিএল 2024-এ তাদের ইনিংস যথাক্রমে 18, 28, 51, 55, 1।

20240328 125058, , T20 বিশ্বকাপের দলে জায়গা পাকা করলেন ঋষভ পন্থ, শেষ হল এই উইকেট কিপারদের ক্যারিয়ার !!

Google, , T20 বিশ্বকাপের দলে জায়গা পাকা করলেন ঋষভ পন্থ, শেষ হল এই উইকেট কিপারদের ক্যারিয়ার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন |
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment