আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“RIP পাকিস্তান, এদের কোনোদিন উন্নতি হবে না…” PCB’র নেওয়া এই সিদ্ধান্তে ক্ষুব্ধ হাফিজ, করলেন বেফাঁস মন্তব্য !!

Published on:

WhatsApp Group Join Now

Mohammad Hafeez: পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ হাফিজ (Mohammad Hafeez) তার একটি সোশ্যাল মিডিয়া পোস্ট দিয়ে লাইমলাইটে এসেছেন। পাকিস্তান ক্রিকেট বোর্ড নিউজিল্যান্ডের বিরুদ্ধে 5 ম্যাচের T-20 সিরিজের জন্য 17 সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে, যেখানে মোহাম্মদ আমির (Mohammed Amir) এবং ইমাদ ওয়াসিম (Imad Wasim) , যারা অবসর থেকে সরে এসেছেন, তারাও জায়গা পেয়েছেন। বাবর আজম দলের অধিনায়কত্ব পাওয়ার পর প্রথমবারের মতো সিরিজ খেলবে পাকিস্তান দল। এই স্কোয়াড ঘোষণার পর পাকিস্তানের সাবেক ক্রিকেটার মোহাম্মদ হাফিজ (Mohammad Hafeez) একটি পোস্ট শেয়ার করেছেন।

20240328 125058, , &Quot;Rip পাকিস্তান, এদের কোনোদিন উন্নতি হবে না...&Quot; Pcb'র নেওয়া এই সিদ্ধান্তে ক্ষুব্ধ হাফিজ, করলেন বেফাঁস মন্তব্য !!

Mohammed Amir
Mohammed Amir

ফাস্ট বোলার মোহাম্মদ আমির (Mohammed Amir)এবং বাঁহাতি স্পিনার ইমাদ ওয়াসিম (Imad Wasim) , যিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত পরিবর্তন করেছেন, 18 এপ্রিল থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের T-20 আন্তর্জাতিক সিরিজের জন্য পাকিস্তানের 17 সদস্যের দলে ফিরেছেন। এই 10 দিনের সিরিজের তিনটি ম্যাচ রাওয়ালপিন্ডিতে এবং দুটি ম্যাচ হবে লাহোরে। আমির, যিনি স্পট-ফিক্সিংয়ের অভিযোগে দোষী সাব্যস্ত হওয়ার পরে ইংল্যান্ডে একটি সংক্ষিপ্ত জেলের সাজাও ভোগ করেছিলেন, 2020 সালে তার শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন এবং তারপরে বিশ্বজুড়ে টি-টোয়েন্টি লীগে খেলার জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন।

Imad Wasim
Imad Wasim

স্পিন অলরাউন্ডার ইমাদ 2023 সালের নভেম্বরে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন, কিন্তু বোর্ড এবং নির্বাচকদের বোঝানোর পরে তিনি তার সিদ্ধান্ত পরিবর্তন করেন। তিনি পাকিস্তান সুপার লিগে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এবং তার দল শিরোপা জয়ে সফল হয়েছিল। মোহাম্মদ ইউসুফ, আবদুল রাজ্জাক, আসাদ শফিক, ওয়াহাব রিয়াজ এবং বিলাল আফজালের সমন্বয়ে গঠিত নির্বাচক কমিটি উসমান খান, ইরফান খান নিয়াজি এবং স্পিনার আবরার আহমেদের মতো তরুণ খেলোয়াড়দেরও দলে অন্তর্ভুক্ত করেছে।

প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার এবং প্রাক্তন টিম ডিরেক্টর মোহাম্মদ হাফিজ (Mohammad Hafeez) নির্বাচকদের প্রতি অসন্তুষ্ট হয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ হাফিজ লিখেছেন, “পাকিস্তান ডোমেস্টিক ক্রিকেট রিপ করুন।”আমরা আপনাকে বলি যে হাফিজ 2023 সালের ডিসেম্বর থেকে 2024 সালের জানুয়ারি পর্যন্ত অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড সফরের সময় পাকিস্তান ক্রিকেট দলের টিম ডিরেক্টর এবং অন্তর্বর্তীকালীন প্রধান কোচ হিসাবে কাজ করেছিলেন। তবে, 2024 পাকিস্তান সুপার লিগ শুরুর কয়েকদিন আগে তিনি পদ থেকে পদত্যাগ করেন।

 

Google, , &Quot;Rip পাকিস্তান, এদের কোনোদিন উন্নতি হবে না...&Quot; Pcb'র নেওয়া এই সিদ্ধান্তে ক্ষুব্ধ হাফিজ, করলেন বেফাঁস মন্তব্য !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

WhatsApp Group Join Now

আরও পড়ুন |

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.