MS Dhoni: MS ধোনির ফ্যান হয়ে গেলেন স্টিভ স্মিথ, ক্যাপ্টেন কুলকে নিয়ে দিলেন এই বয়ান !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

টিম ইন্ডিয়ার গ্রেট ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) তার ক্যারিয়ারের শেষ পর্যায়ে, কিন্তু তা সত্ত্বেও তার জনপ্রিয়তা দ্রুত বাড়ছে। IPL 2024-এ চেন্নাই সুপার কিংসের (CSK) সমস্ত ম্যাচ হাউসফুল হয়ে যাচ্ছে। তাকে খেলা দেখার কোনো সুযোগ হাতছাড়া করতে চান না ভক্তরা।

20240308 202048 1, Ms Dhoni, Ms Dhoni: Ms ধোনির ফ্যান হয়ে গেলেন স্টিভ স্মিথ, ক্যাপ্টেন কুলকে নিয়ে দিলেন এই বয়ান !!

শুধু ভারতেই নয় বিদেশেও এমএস ধোনির বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। এরই ধারাবাহিকতায় অস্ট্রেলিয়ার কিংবদন্তি খেলোয়াড় স্টিভ স্মিথ তার অনেক প্রশংসা করেছেন। স্টিভ বলেছেন, মাহির মতো খেলা পড়ার শিল্প ভারতের আর কোনো ক্রিকেটারের নেই।

Ms Dhoni

34 বছর বয়সী স্টিভ স্মিথ 2016 এবং 2017 সালে রাইজিং পুনে সুপারজায়ান্টসের হয়ে মহেন্দ্র সিং ধোনির (এমএস ধোনি) সাথে খেলেছিলেন। এখন, তার মেয়াদে তার অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার সময়, স্মিথ ধোনির প্রশংসা করেছেন এবং তাকে ‘ঠান্ডা’ ব্যক্তি হিসাবে বর্ণনা করেছেন। স্টার স্পোর্টসের সাথে কথা বলতে গিয়ে স্মিথ বলেন,

“ভারতে উইকেটের পেছনে এমএস ধোনির চেয়ে ভালো আর কেউ নেই। তিনি যেভাবে খেলাটি বোঝেন এবং খেলার অ্যাঙ্গেল বোঝেন তা আর কেউ পারে না। সে খেলার জন্য একজন অসাধারণ লোক। আমি মাঠে এবং মাঠের বাইরে তার সঙ্গ উপভোগ করেছি (2016 – 2027 সালে)। ধোনি একজন ‘ঠান্ডা’ (শান্ত) মানুষ।”

Img 20240330 142005 115707976015243930731, Ms Dhoni, Ms Dhoni: Ms ধোনির ফ্যান হয়ে গেলেন স্টিভ স্মিথ, ক্যাপ্টেন কুলকে নিয়ে দিলেন এই বয়ান !!

এমএস ধোনির স্বভাব সম্পর্কে কথা বলতে গিয়ে স্টিভ স্মিথ বলেছিলেন যে তিনি খুব শান্ত এবং মাটির মানুষ। তিনি বলেন, “তিনি খুবই শান্ত প্রকৃতির। তিনি স্পষ্টতই গেমের বাইরে অনেক কিছু নিয়ে খুব ব্যস্ত, তবে তিনি খুব ডাউন টু আর্থ এবং একজন আশ্চর্যজনক ব্যক্তি। অনেক উপলক্ষ ছিল যখন এমএস মাঠে দুর্দান্ত কাজ করেছিলেন। আমি সত্যিই তার সাথে খেলা উপভোগ করেছি. আমি তাকে অধিনায়কও করেছি এবং সে অবশ্যই আমাকে সাহায্য করেছে।

20240328 125058, Ms Dhoni, Ms Dhoni: Ms ধোনির ফ্যান হয়ে গেলেন স্টিভ স্মিথ, ক্যাপ্টেন কুলকে নিয়ে দিলেন এই বয়ান !!

Google, Ms Dhoni, Ms Dhoni: Ms ধোনির ফ্যান হয়ে গেলেন স্টিভ স্মিথ, ক্যাপ্টেন কুলকে নিয়ে দিলেন এই বয়ান !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Read More | সৌন্দর্যের প্রতিযোগিতায় হলিউড অভিনেত্রীকেও ছাপিয়ে যাবেন হেনরিক ক্লাসেনের স্ত্রী, দেখেনিন ছবি !!

Leave a Comment