মুম্বই ছাড়ছেন রোহিত শর্মা, IPL’এর মাঝেই নিলেন মস্ত বড় সিদ্ধান্ত !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

বেশ জমে উঠেছে আইপিএলের ১৭তম সিজিন। আর চলতি আইপিএলে (IPL 2024) সবথেকে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছেন মুম্বই ইন্ডিয়ান্সের সদ্য ঘোষিত অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। ৫ বার মুম্বইকে শিরোপা জেতানো ক্যাপ্টেন রোহিত শর্মার (Rohit Sharma) পরিবর্তে হার্দিক পান্ডিয়াকে দলের ক্যাপ্টেন বানাতেই ক্ষুব্ধ হয়ে ওঠে নেটিজেনরা। নিমেষের মধ্যেই লক্ষাধিক ফ্যান হারায় মুম্বই ইন্ডিয়ান্স (MI) । চলতি আইপিএলে ৩ ম্যাচ খেলেছে মুম্বই এবং প্রথম ৩ ম্যাচেই চূড়ান্ত ভাবে ব্যার্থ হয়েছে দলটি।

প্রথম ম্যাচে গুজরাটের বিরুদ্ধে ৬ রানে পরাজয়, সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ৩১ রানে পরাজয় এবং রাজস্থানের বিরুদ্ধে ঘরের মাঠে ৬ উইকেটে পরাজিত হয়ে পয়েন্ট তালিকার একেবারে নীচে পৌঁছে গেছে মুম্বই। প্রথম তিন ম্যাচে মুম্বইয়ের এই পরিণতির পর MI ভক্তরা রিতিমতন তাদের মেজাজ হারিয়েছেন ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়ার উপর। প্রথম তিন ম্যাচেই স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের থেকে হার্দিকের নামে দুয়োধ্বনি শোনা গিয়েছে।

Hardik Pandya And Rohit Sharma, Ipl 2024
Hardik Pandya And Rohit Sharma

২০১৫ সাল থেকে মুম্বই দলের অবিচ্ছেদ্য অংশ ছিলেন হার্দিক পান্ডিয়া, কিন্তু ২০২২ সালের মেগা নিলামের আগেই তিনি মুম্বাই দলের ক্যাপ্টেন্সি চেয়ে ফেলেন। পরে তার মাশুল গুনতে হয়েছিল পান্ডিয়াকে, ২০২২ সালের ৪ রিটেন প্লেয়ারদের তালিকায় রাখা হয়নি হার্দিক পান্ডিয়াকে। যে কারণে তিনি তৎকালীন নতুন ফ্রাঞ্চাইজি গুজরাট টাইটান্স (GT) দলে ১৫ কোটি টাকার বিনিময়ে শামিল হন এবং কোচ নেহরা ও GT ম্যানেজমেন্ট তার হাতেই ক্যাপ্টেন্সি তুলে দেয়।

তার অধিনায়কত্বে প্রথম বছরেই আইপিএল খেতাব জেতে গুজরাট এবং দ্বিতীয় সিজিনে ফাইনালেও পৌঁছে ছিল দল। তবে, ২০২৩ সালের শেষের দিকে ১৫ কোটি টাকার অলক্যাশ ডিলে যোগ দেন মুম্বইতে। আর মুম্বইতে যোগ দিতেই তাকে বানানো হয় দলের ক্যাপ্টেন। এরপর থেকেই শুরু হয়ে যায় মন কষাকষি।

একদিকে রোহিতের (Rohit Sharma) নেতৃত্বে মুম্বাই মাত্র আট বছরে পাঁচটি খেতাব জয়লাভ করেছিল, আর সেই হিটম্যানকে খেলতে হচ্ছে পান্ডিয়ার নেতৃত্বে। ইতিমধ্যে রোহিতকে নিয়ে একটি খবর প্রকাশ্যে এসেছে, জানা গিয়েছে আসন্ন আইপিএলে ২০২৫ (IPL 2025) মুম্বই ছাড়তে চলেছেন রোহিত।

সম্প্রতি একটি হিন্দি গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শীঘ্রই দল ছাড়তে চলেছেন রোহিত। MI’এর জার্সি পরে আর মাঠে নামবেন না রোহিত। ম্যানেজমেন্টের নেওয়া কিছু সিদ্ধান্তে খুশি নন হিটম্যান, যে কারণে ফ্র্যাঞ্চাইজি ছাড়ার সিদ্ধান্ত নিলেন তিনি। যদিও রোহিত নিজে এই বিষয়ে এখনও আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেননি।

20240328 125058, Rohit Sharma, মুম্বই ছাড়ছেন রোহিত শর্মা, Ipl'এর মাঝেই নিলেন মস্ত বড় সিদ্ধান্ত !!

Google, Rohit Sharma, মুম্বই ছাড়ছেন রোহিত শর্মা, Ipl'এর মাঝেই নিলেন মস্ত বড় সিদ্ধান্ত !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | Rohit Sharma: “হাতি ধুলোয় ঢেকে গেলেও…”, রোহিত শর্মাকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন নভজ্যোত সিধু !!

Leave a Comment