আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: CSK বা RCB’এ নয়, KKR’এর হয়ে আইপিএলে অভিষেক করতে চলেছেন রোচিন রবীন্দ্র, ফাঁস হলো গোপন তথ্য !!

IPL 2024: আর কিছু মাসের অপেক্ষা, তারপর শুরু হতে চলেছে বিশ্ব ক্রিকেটের সবথেকে বড় ও জনপ্রিয় লীগ আইপিএলের। আসন্ন আইপিএলের নিলাম আগামী ১৯ ডিসেম্বর হতে ...

Published on:

IPL 2024: আর কিছু মাসের অপেক্ষা, তারপর শুরু হতে চলেছে বিশ্ব ক্রিকেটের সবথেকে বড় ও জনপ্রিয় লীগ আইপিএলের। আসন্ন আইপিএলের নিলাম আগামী ১৯ ডিসেম্বর হতে চলেছে। তবে নিলামের আগে বেশ কিছু সূত্রের খবর থেকে জানা গিয়েছে নানা তথ্য। ২০২৪ T20 বিশ্বকাপের কথা মাথায় রেখে একাধিক প্লেয়ারদের নামতে দেখা যাবে এই আইপিএলে। তাদের মধ্যে একজন হলেন রচিন রবীন্দ্র (Rachin Ravindra)। নিলামের খাতায় নাম লিখিয়েছেন তিনি, তবে এবারের আইপিএলে CSK বা RCB’নয় বরং এই দলের হয়ে খেলতে চলেছেন রচিন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিশ্বকাপে দারুন ছন্দে ছিলেন রচিন, ৫৭৮ রান বানিয়েছেন বিশ্বকাপের মঞ্চে। তার এই পারফরমেন্সের দৌলতে এবারের আইপিএলে পেতে চলেছেন অনেক দাম। স্টার স্পোর্টসে নিলামের পূর্বরূপ দেখার সময়, পাঠান মতামত দিয়েছিলেন যে সানরাইজার্স হায়দ্রাবাদের রাচিন রবীন্দ্র নামে একজন উইকেট নেওয়া স্পিনার দরকার, যিনি ব্যাকআপ ওপেনার হিসাবে তাদের প্রাথমিক লক্ষ্য হিসাবে কাজ করতে পারেন।

Rachin Ravindra, Ipl 2024
Rachin Ravindra

তিনি বিশদভাবে বলেছেন, “আদর্শভাবে, তারা একজন সঠিক স্পিনার চায় যিনি একজন উইকেট শিকারী। তাদের কাছে আদিল রশিদ ছিল, তাদের এখন তার পরিষেবা নেই। স্পষ্টতই, তাদের মায়াঙ্ক মারকান্ডে আছে কিন্তু তাদের তার চেয়ে একটু বেশি প্রয়োজন।”

পাশাপাশি তিনি বলেছেন, “ওয়াশিংটন সুন্দর ও মার্কো জ্যানসেনের ব্যাটিংয়ে দুই অলরাউন্ডার থাকায় তারা সত্যিই প্লেয়িং ইলেভেনের সঙ্গে খেলতে পারে। একজন ব্যাকআপ ওপেনার তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং সেজন্য তাদের এটি প্রয়োজন। রচিন রবীন্দ্রের পিছনে যাও। পাঠান উল্লেখ করেছেন যে রবীন্দ্র শীর্ষ তিনে ব্যাট করতে পারে এবং ডানহাতিদের বিরুদ্ধে কয়েক ওভার বল করতে পারে।”

Read More:.IPL 2024: অল্পের জন্য হাতছাড়া হলো শুভমান গিল, গুজরাটের এই চালে ‘ক্লিন বোল্ড’ KKR !!

সঞ্জয় মাঞ্জরেকর পাঠানের মতামতের সাথে একমত হয়েছেন, বলেছেন যে নিউজিল্যান্ডের খেলোয়াড়কে অধিগ্রহণ করা SRH কে একটি অনন্য দলে পরিণত করবে কারণ তাদের ইতিমধ্যেই দুজন ফ্রন্টলাইন ব্যাটসম্যান, এইডেন মার্করাম এবং গ্লেন ফিলিপস রয়েছে, যারা কিছু সহজ ওভার স্পিন বল করতে পারে।

Rachin Ravindra, Ipl 2024
Rachin Ravindra

সঞ্জয় মাঞ্জরেকারকে জিজ্ঞাসা করা হয়েছিল যে সানরাইজার্স হায়দ্রাবাদকে তাদের বোলিং বাড়াতে হবে, তারা ওয়াশিংটন সুন্দরকে তাদের ফ্রন্টলাইন স্পিনার হিসাবে রেখেছে বিবেচনা করে, যার উত্তরে তিনি বলেছিলেন, “আমি বোলিং নিয়ে খুব বেশি চিন্তিত নই কারণ তারা যথেষ্ট গতি পেয়েছে। টি নটরাজন, উমরান মালিক এবং মার্কো জ্যানসেন আছে। মায়াঙ্ক মার্কন্ডের সাথে যথেষ্ট স্পিন আছে এবং তারা শাহবাজ আহমেদকেও এখন বিকল্প হিসেবে পেয়েছে।”

Sanjay Manjrekar, Ipl 2024
Sanjay Manjrekar

প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান মনে করেন আইপিএল 2016 চ্যাম্পিয়নদের অভিষেক শর্মা এবং রাহুল ত্রিপাঠীর জন্য টপ-অর্ডার ব্যাকআপের প্রয়োজন হতে পারে। সে বলেছিল, “আমি যা করতে চাই, কারণ তারা গত মরসুমে একেবারে নিচের দিকে শেষ করেছে, তা হল অভিষেক শর্মা শীর্ষে না থাকলে বা রাহুল ত্রিপাঠির দুর্দান্ত আইপিএল না হলে লোকদের খুঁজে বের করা। এমন ব্যাকআপ আছে যা তাদের ভাগ্য বদলে দেবে।”

মাঞ্জরেকর আশা প্রকাশ করেছেন যে মায়াঙ্ক আগরওয়াল SRH-এর জন্য অর্ডারের শীর্ষে ব্যাট করবেন। তিনি মতামত দিয়ে উপসংহারে বলেছিলেন যে ফ্র্যাঞ্চাইজিতে বিদেশী খেলোয়াড়দের একটি উজ্জ্বল দল রয়েছে।

Read More: IPL 2024: হার্দিক পান্ডিয়ার বদলি হিসাবে এই ৫ প্লেয়ারকে নিলামে টার্গেট করতে চলেছে গুজরাট !!

About Author

Leave a Comment