আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammed Shami: পেলেন না বিশ্বকাপ, সেরার সেরা পারফরম্যান্স দেখিয়ে জিতে নিলেন এই পুরস্কার !!

একটি রোমাঞ্চকর বিশ্বকাপ যাত্রায়, ভারতীয় পেসার মোহম্মদ শামি (Mohammed Shami) মাত্র সাতটি আউটিংয়ে ২৪ উইকেটের চিত্তাকর্ষক সংখ্যার সাথে শীর্ষস্থানীয় উইকেট শিকারী হিসাবে আবির্ভূত হন। এবার ...

Updated on:

একটি রোমাঞ্চকর বিশ্বকাপ যাত্রায়, ভারতীয় পেসার মোহম্মদ শামি (Mohammed Shami) মাত্র সাতটি আউটিংয়ে ২৪ উইকেটের চিত্তাকর্ষক সংখ্যার সাথে শীর্ষস্থানীয় উইকেট শিকারী হিসাবে আবির্ভূত হন। এবার নয়া পুরস্কার জিততে চলেছেন শামি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতের ক্রিকেট সেনসেশন, মহম্মদ শামি, আইসিসি বিশ্বকাপ ২০২৩-এ তার অসামান্য পারফরম্যান্সের পরে, মর্যাদাপূর্ণ অর্জুন পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) শামির নাম অন্তর্ভুক্ত করার জন্য ক্রীড়া মন্ত্রকের কাছে একটি বিশেষ অনুরোধ করেছে। তাকে সম্মানের জন্য প্রাথমিকভাবে উপেক্ষা করা হয়েছিল। এই স্বীকৃতি ভারতের কাছাকাছি-সফল বিশ্বকাপ অভিযানে তার ব্যতিক্রমী অবদানের জন্য আসে।

Mohammed Shami,
Mohammed Shami

তাছাড়া শামি বিশ্বকাপে ৩ বার ৫ টি উইকেট নেন, যা তার দূর্ধর্ষ বোলিং পারফরম্যান্সের অন্যতম উদাহরণ। বিশ্বকাপে শামির অবদান সত্যিই চিরস্মরণীয়। বিশ্বকাপের মঞ্চে টিম ইন্ডিয়ার জয়ের ধরা বজায় রাখতে সবথেকে বড় ভূমিকা নিয়েছিলেন মোহম্মদ শামি (Mohammed Shami)।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে মহম্মদ শামির খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছে। দক্ষিণ আফ্রিকা সফরের দুই টেস্টে শামিকে দেখা না যাওয়ার সম্ভাবনা প্রবল। সূত্রের খবর অনুুুযাই অনুযায়ী শামির গোড়ালি তে চোট লেগেছে। তার ইনজুরি বেশ সিরিয়াস। টেস্ট সিরিজের স্কোয়াডের প্রায় সমস্ত তারকা দক্ষিণ আফ্রিকা পৌঁছে গেলেও এখনও যাননি শামি।

Read More: Mohammed Shami: “ভারত ছেড়ে চলে যেতাম…” বিশ্বকাপে বিতর্ক সৃষ্টিকারীদের উদ্দেশ্যে বড় বয়ান দিলেন মোহাম্মদ শামি !!

About Author

Leave a Comment

2.