আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

চেন্নাই-মুম্বই ম্যাচের পর পয়েন্টস টেবিলে বড় পরিবর্তন, দ্বিতীয় স্থান ধরে রাখলো KKR !!

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম মরসুম পুরোদমে চলছে। একই ধারাবাহিকতায়, রবিবার দিনের দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হয়। ...

Published on:

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম মরসুম পুরোদমে চলছে। একই ধারাবাহিকতায়, রবিবার দিনের দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হয়। এই দুর্দান্ত ম্যাচে চেন্নাই 20 রানে জিতেছে। হলুদ জার্সিধারী দল প্রথমে ব্যাট করে 20 ওভারে 206/4 রান করে, যার জবাবে রোহিত শর্মার সেঞ্চুরি সত্ত্বেও স্বাগতিক মুম্বাই ইন্ডিয়ান্স 6 উইকেট হারিয়ে মাত্র 186 রান করতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
আরও পড়ুন।
Chennai Super Kings
Chennai Super Kings

এই মরসুমে 6 ম্যাচে চেন্নাই সুপার কিংসের এটি চতুর্থ জয় এবং এর মাধ্যমে তারা IPL 2024 পয়েন্ট টেবিলে তাদের অবস্থান শক্তিশালী করেছে। CSK র‌্যাঙ্কিংয়ের সুবিধা পায়নি, কিন্তু এখন তাদের অ্যাকাউন্টে 8 পয়েন্ট রয়েছে এবং তাদের রান রেট 0.726। একই সঙ্গে এই পরাজয়ের কারণে মুম্বাই ইন্ডিয়ান্সেরও বেশ ক্ষতি হয়েছে। পয়েন্ট টেবিলে এক ধাপ পিছিয়ে ৮ম স্থানে উঠে এসেছে তারা। তারা এখন পর্যন্ত খেলা ৬টি ম্যাচের মধ্যে মাত্র ২টিতে জিতেছে, যেখানে হেরেছে ৪টিতে। রাজস্থান রয়্যালস পয়েন্ট টেবিলের শীর্ষে বসে আছে। তার অ্যাকাউন্টে 10 পয়েন্ট রয়েছে এবং তার রান রেট 0.767। গোলাপি জার্সি পরা দলটি এখন পর্যন্ত খেলা ৬টি ম্যাচের মধ্যে ৫টি জিতেছে। কলকাতা নাইট রাইডার্স দ্বিতীয় স্থানে রয়েছে, যারা এখন পর্যন্ত খেলা 4 ম্যাচের মধ্যে 3টি জিতেছে। তার সেরা রান রেট 1.528। এছাড়া তৃতীয় অবস্থানে চেন্নাইয়ের পর চতুর্থ অবস্থানে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ, যাদের অ্যাকাউন্টে ৬ পয়েন্ট।

Kolkata Knight Riders
Kolkata Knight Riders

IPL 2024 পয়েন্ট টেবিলে লখনউ সুপার জায়ান্টস 5 তম স্থানে রয়েছে। এরপর ষষ্ঠ স্থানে রয়েছে গুজরাট টাইটানস এবং সপ্তম স্থানে রয়েছে পাঞ্জাব কিংস। চেন্নাইয়ের বিরুদ্ধে মুম্বইয়ের হারের পর এক জায়গায় উন্নীত হয়েছে পাঞ্জাব। এর বাইরে মুম্বাই ইন্ডিয়ান্স এসেছে অষ্টম স্থানে। 6 ম্যাচের মধ্যে 2টি জিতে দিল্লি ক্যাপিটালস 9তম অবস্থানে রয়েছে। এছাড়াও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এই মৌসুমে মাত্র 1টি জয় পেয়েছে এবং তারা IPL 2024 এর পয়েন্ট টেবিলের নীচে রয়েছে।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment