আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

3 বলে 3 ছক্কা মেরে হার্দিকের হাল বেহাল করলেন ধোনি, খেললেন বিধ্বংসী ইনিংস !!

Published on:

WhatsApp Group Join Now

MS Dhoni: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে গতকাল অর্থাৎ রবিবার, দিনের দ্বিতীয় ম্যাচটি টুর্নামেন্টের সবচেয়ে সফল দুটি দল মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস-এর মধ্যে খেলা হয়েছিল। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে চলমান এই ম্যাচটিকে ভক্তরা দীর্ঘদিন ধরে মনে রাখবেন, কারণ প্রাক্তন CSK অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) শেষ ওভারে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) বিরুদ্ধে ছক্কা মেরে একটি জ্বলন্ত ইনিংস খেলেছিলেন। ইনিংস খেলেছে। শেষ ওভারে ধোনি (MS Dhoni ) মাঠে নামেন এবং আসার সঙ্গে সঙ্গে আকাশছোঁয়া ছক্কা মারতে শুরু করেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

Table of Contents

আরও পড়ুন।
Ms Dhoni
Ms Dhoni

মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) টসে জিতে প্রথমে চেন্নাই সুপার কিংসকে ব্যাট করার আমন্ত্রণ জানান। কিন্তু তার সিদ্ধান্ত ভুল প্রমাণিত হয়। প্রথমে ব্যাট করে হলুদ জার্সি গায়ে দল নির্ধারিত ২০ ওভারে ২০৬ রানের বিশাল স্কোর করে। মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni ) চেন্নাইয়ের এখানে পৌঁছাতে একটি বড় ভূমিকা ছিল, যিনি হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে শেষ ওভারে ঝড়ো ব্যাটিং করেছিলেন এবং 500 এর স্ট্রাইক রেটে মাত্র 4 বলে 20 রান করেছিলেন। এ সময় মাহির ব্যাট থেকে পরপর তিনটি ছক্কা আসে, যা স্টেডিয়ামকে মুগ্ধ করে।

আসলে চেন্নাইয়ের ইনিংসের শেষ ওভার বল করতে এসেছিলেন মুম্বইয়ের অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) । প্রথম বলে চার হাঁকানোর পর ওভারের দ্বিতীয় বলে ড্যারিল মিচেলকে (Daryl Mitchell) আউট করেন তিনি। এরপর মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) মাঠে আসেন এবং ওভারের পরের তিন বলে ৩টি ঝড়ো ছক্কা মারেন।লং অফের দিকে প্রথম ছক্কা হাঁকান ধোনি। এর পর লং অনের দিকে ফ্ল্যাট ছক্কা মারেন তিনি। একই সঙ্গে স্কয়ার লেগের দিকে তৃতীয় ছক্কা হাঁকান মাহি।

Ms Dhoni
Ms Dhoni

মহেন্দ্র সিং ধোনি ছাড়াও চেন্নাই সুপার কিংসের অন্য ব্যাটসম্যানরাও ভালো পারফরম্যান্স দেখিয়েছেন। ক্যাপ্টেন রুতুরাজ গায়কওয়াদ (Ruturaj Gaikwad) ৪০ বলে ৫ চার ও ছক্কার সাহায্যে ৬৯ রানের ইনিংস খেলেন। তিনি ছাড়াও শিবম দুবেও (Shivam Dube) 38 বলে 10 চার ও 2 ছক্কার সাহায্যে 66 রান করেন। রচিন রবীন্দ্র (Rachin Ravindra) (২১) এবং ড্যারিল মিচেল (Daryl Mitchell) (১৭)ও হলুদ জার্সি গায়ে দলকে বড় স্কোরে পৌঁছাতে অবদান রাখেন। মুম্বাইয়ের হয়ে হার্দিক পান্ডিয়া ২টি করে উইকেট পান এবং শ্রেয়াস গোপাল (Shreyas Gopal) ও জেরাল্ড কোয়েটজি (Gerald Coetzee) ১টি করে উইকেট পান।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.