আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: রাম নবমীর কারণে ইডেনে KKR-RR ম্যাচের সূচি বদল, এই দিনে মুখোমুখি হবে দুই দল !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: শেষমেশ সম্ভাবনা সত্যি প্রমাণিত হল। বদলে গেল ইডেনের একটি KKR ম্যাচের সূচি। আগামী ১৭ এপ্রিল ইডেনে গার্ডেন্সে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মাঠে নামার কথা ছিল কলকাতা নাইট রাইডার্সের। পরিবর্তিত পরিস্থিতিতে ম্যাচটি পূর্ব নির্ধারিত দিনে অনুষ্ঠিত হবে না বলে জানিয়ে দেওয়া হয় BCCI-এর তরফে। অর্থাৎ, ১৭ এপ্রিল ইডেনে কোনও IPL ম্যাচ আয়েজিত হবে না।

WhatsApp Group Join Now

20240328 125058, Ipl 2024, Ipl 2024: রাম নবমীর কারণে ইডেনে Kkr-Rr ম্যাচের সূচি বদল, এই দিনে মুখোমুখি হবে দুই দল !!

Kolkata Knight Riders
Kolkata Knight Riders

১৭ এপ্রিল রামনমবীর জন্য কলকতা পুলিশ ইডেনের IPL ম্যাচে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করতে পারবে কিনা, তা নিয়ে দেখা দিয়েছিল সংশয়। নিরাপত্তা নিয়ে কোনও ঝুঁকি নিতে চায়নি BCCI ও বাংলার ক্রিকেট সংস্থা। শেষমেশ ম্যাচটি অন্যদিনে আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়। এমন সম্ভাবনাও খোলা রাখা হয়েছিল যে, একই দিনে অর্থাৎ, রামনবমীর দিনেই অন্য কোনও স্টেডিয়ামে কলকাতা বনাম রাজস্থানের ম্যাচটি আয়োজন করার। তবে শেষমেশ কেকেআরকে তাদের হোম ম্যাচ অন্য কোনও মাঠে খেলতে হচ্ছে না।

পরিবর্তিত সূচি অনুযায়ী ইডেনের KKR বনাম RR ম্যাচটি একদিন এগিয়ে নিয়ে আসা হয়েছে। অর্থাৎ, ১৭ এপ্রিলের বদলে ম্যাচটি ইডেনেই আয়োজিত হবে ১৬ এপ্রিল। খেলা শুরু হবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিট থেকে। তার আগে ১৪ এপ্রিল ইডেনে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হওয়ার কথা নাইট রাইডার্সের। যার অর্থ, তিন দিনে ঘরের মাঠে ২টি ম্যাচ খেলবে KKR। অবশ্য শুধু এই দু’টিই নয়, বরং ১৪ এপ্রিল থেকে ২৯ এপ্রিল পর্যন্ত ১৫ দিনের মধ্যে ইডেন গার্ডেন্সে টানা ৫টি আইপিএল ম্যাচ খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স।

Rajasthan Royals , Ipl 2024
Rajasthan Royals

ইডেনের নাইট রাইডার্স বনাম রাজস্থান ম্যাচের সূচি বদলের প্রভাব পড়বে IPL-এর অন্য একটি ম্যাচের উপরে। KKR ম্যাচ ১৬ তারিখে এগিয়ে নিয়ে আসা হয়। প্রাথমিকভাবে ১৬ এপ্রিল ৭টা ৩০ মিনিট থেকে আমদাবাদে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামার কথা ছিল গুজরাট টাইটানসের। পরিবর্তিত পরিস্থিতিতে সেই ম্যাচটি পিছিয়ে দেওয়া হয় একদিন। অর্থাৎ, আমদাবাদের গুজরাট বনাম দিল্লি ম্যাচটি খেলা হবে ১৭ এপ্রিল অর্থাৎ, রামনবমীর দিনে।

Google, Ipl 2024, Ipl 2024: রাম নবমীর কারণে ইডেনে Kkr-Rr ম্যাচের সূচি বদল, এই দিনে মুখোমুখি হবে দুই দল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: বড় ধাক্কা পেল SRH, চলতি IPL থেকে নাম প্রত্যাহার করে নিলেন শক্তিশালী এই অলরাউন্ডার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.