আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: বিশ্বকাপের আগে শোকের ছায়া পাকিস্তানে, ভারতের কারণে ৩ ইভেন্টে গো-হারা হারলো পাক দল !!

Updated on:

WhatsApp Group Join Now

World Cup 2023: কিছু দিন আগে ২০২৩ এশিয়া কাপে হয়ে গেছে ভারত বনাম পাকিস্থান ম্যাচ। যেখানে ভারতীয় দল প্রথমে ব্যাট হাতে নির্ধারিত ৫০ ওভারে ২ টি উইকেটের বিনিময়ে ৩৫৬ রান সংগ্রহ করেছিল। ওই বিশাল রানের লক্ষ্য মাত্রা তারা করতে নেমে পাকিস্থানি খেলোয়াররা ৩২ ওভারে মাত্র ১২৮ রানে তাদের সব উইকেট হারিয়ে বসেন। এই ম্যাচে ভারত ২২৮ রানে জয়লাভ করে। এই দুই দল আবারও মুখোমুখি বিশ্বকাপ ২০২৩ এ। এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল বিশ্বকাপে মাঠে নামবে ১৪ অক্টোবর। তবে অন্যদিকে পাকিস্তানকে নাস্তানাবুদ করলো টিম ইন্ডিয়া। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

শনিবার তিনটি আলাদা খেলায় ভারত পাকিস্তানকে একেবারে নাস্তানাবুদ করে ছেড়েছে। এই দিন ভারত ও পাকিস্তান তিনবার তিনটি আলাদা আলাদা খেলায় মুখোমুখি হয়েছিল। আর এই তিনবার ভারত পাকিস্তানকে হারিয়ে দেয়। তার মধ্যে এশিয়ান গেমসে হারিয়েছে দুবার। আর একবার হারিয়েছে অনূর্ধ্ব ১৯ সাফ প্রতিযোগিতায়। শনিবার চিনের হ্যাংঝু এশিয়ান গেমসে সোনার পদক জিতেছেন পুরুষদের স্কোয়াশ টিম। ফাইনালে ভারত চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে ২-১ ব্যবধানে হারিয়েছে।

Ind Vs Pak, World Cup 2023
Ind Vs Pak

শনিবার নেপালের দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে ভারত পাকিস্তানকে অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ৩-০ গোলে হারি দিয়েছে। পাশাপশি, শনিবার চিনের হ্যাংঝুতে ভারত পাকিস্তান হকি দলের বিরুদ্ধে রেকর্ড গড়েছে। এশিয়ান গেমসে গ্রুপ পর্বের ম্যাচে তারা পাকিস্তানকে ১০-২ গোলে হারালো। এর আগে ভারতের পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ছিল ৭-১ গোল। এবার সেই নজির ভেঙে গেল।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.