আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ক্রমাগত সমস্যার মুখে মুম্বাই ইন্ডিয়ান্স, IPL 2024 থেকে বাদ পড়লেন এই ম্যাচ উইনার !!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2024) ইতিহাসের অন্যতম সফল দল মুম্বাই ইন্ডিয়ান্সের এই মৌসুমের শুরুটা ভালো হয়নি। টুর্নামেন্টের প্রথম দুটি ম্যাচেই পরাজয় বরণ করতে হয়েছে তাদের। ...

Updated on:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2024) ইতিহাসের অন্যতম সফল দল মুম্বাই ইন্ডিয়ান্সের এই মৌসুমের শুরুটা ভালো হয়নি। টুর্নামেন্টের প্রথম দুটি ম্যাচেই পরাজয় বরণ করতে হয়েছে তাদের। প্রথমে গুজরাট টাইটান্স তাদের পরাজিত করে এবং তারপর সানরাইজার্স হায়দ্রাবাদও তাদের পরাজিত করে।

কিন্তু এরই মধ্যে মুম্বাইয়ের জন্য একটি খুব খারাপ খবর আসছে। তার দলের একজন শক্তিশালী ব্যাটসম্যান তার চোট থেকে সেরে উঠতে পারছেন না, যার কারণে তিনি আইপিএল 2024 থেকে বাদ পড়ার আশঙ্কায় রয়েছেন।

Img 20240329 1501318056876113802755495, Ipl 2024, ক্রমাগত সমস্যার মুখে মুম্বাই ইন্ডিয়ান্স, Ipl 2024 থেকে বাদ পড়লেন এই ম্যাচ উইনার !!

আসলে, মুম্বাই ইন্ডিয়ান্সের ভয়ঙ্কর ব্যাটসম্যান সূর্যকুমার যাদবের সম্প্রতি হার্নিয়া অস্ত্রোপচার করা হয়েছিল, যেখান থেকে তিনি এখনও সেরে উঠতে পারেননি। আগে ধারণা করা হয়েছিল যে তিনি এক বা দুটি ম্যাচের জন্য আউট হবেন, কিন্তু এখন পিটিআই তাদের প্রতিবেদনে দাবি করেছে যে সূর্য আইপিএলের অনেক আসন্ন ম্যাচের বাইরে থাকতে পারে। মুম্বাই ইন্ডিয়ান্সকে তাদের পরবর্তী ম্যাচটি 1 এপ্রিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলতে হবে এবং এই ম্যাচে সূর্যকুমার যাদবের খেলা প্রায় অসম্ভব।

Ipl 2024

বর্তমানে টি-টোয়েন্টি ফরম্যাটে সেরা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব। এমন পরিস্থিতিতে, তার অনুপস্থিতি অধিনায়ক হার্দিক পান্ড্য সহ পুরো মুম্বাই ইন্ডিয়ান্স দলের জন্য উদ্বেগের কারণ। তিনি ভারতের হয়ে 60 টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে 171-এর বেশি স্ট্রাইক রেটে 2141 রান করেছেন, যার মধ্যে চারটি সেঞ্চুরি এবং 17টি হাফ সেঞ্চুরি রয়েছে।

আমাদের মনে করিয়ে দেওয়া যাক যে সূর্যকুমার যাদব ২০২৩ সালের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরে চোট পেয়েছিলেন। এর পরে তিনি ইংল্যান্ডে যান এবং তার অস্ত্রোপচার করিয়েছিলেন এবং বর্তমানে জাতীয় ক্রিকেট একাডেমিতে ফিরে আসার জন্য কঠোর পরিশ্রম করছেন।

20240328 125058, Ipl 2024, ক্রমাগত সমস্যার মুখে মুম্বাই ইন্ডিয়ান্স, Ipl 2024 থেকে বাদ পড়লেন এই ম্যাচ উইনার !!

Google, Ipl 2024, ক্রমাগত সমস্যার মুখে মুম্বাই ইন্ডিয়ান্স, Ipl 2024 থেকে বাদ পড়লেন এই ম্যাচ উইনার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

IPL 2024: ভাইরাল কাব্য মারানের নতুন লুক, সৌন্দর্যের লড়াইয়ে প্রীতি জিনতাকেও দিচ্ছেন টেক্কা !!

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment