গুরুতর অভিযোগ KKR-এর হেড স্যারকে নিয়ে, বেফাঁস মন্তব্য করলেন এই বিদেশী খেলোয়াড় !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

কলকাতা নাইট রাইডার্স (KKR) 2012 এবং 2014 সালে গৌতম গম্ভীরের নেতৃত্বে দুইবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শিরোপা জিতেছে। কিন্তু তারপর থেকে ধারাবাহিকভাবে শিরোপা জিততে ব্যর্থ হয়েছে তারা। শিরোপা জিততে ভুলে গেলেও প্লে-অফে পৌঁছতে তাদের লড়াই করতে দেখা যায়। তবে এবার গৌতম গম্ভীর আবারও মেন্টর হিসেবে কেকেআরের হাত ধরেছেন, যার কারণে তাদের কাছ থেকে শিরোপা জয়ের প্রত্যাশা অনেক বেড়ে গেছে।

কিন্তু এরই মধ্যে কেকেআরের (KKR) এক প্রাক্তন খেলোয়াড় চমকপ্রদ প্রকাশ করেছেন। তিনি জানান, কীভাবে দলের প্রধান কোচ চন্দ্রকান্ত পণ্ডিত দলে খারাপ পরিবেশ বজায় রাখতেন এবং দলের খেলোয়াড়দের ওপর বিধিনিষেধ আরোপ করতেন।

Img 20240329 131450 49650969893969978, Kkr, গুরুতর অভিযোগ Kkr-এর হেড স্যারকে নিয়ে, বেফাঁস মন্তব্য করলেন এই বিদেশী খেলোয়াড় !!

দলের প্রধান কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা অলরাউন্ডার ডেভিড উইজ। তিনি বলেছেন যে চন্দ্রকান্ত একজন কঠোর কোচ এবং তার কারণে ড্রেসিংরুমের পরিবেশ খুব খারাপ ছিল। প্রাক্তন দক্ষিণ আফ্রিকা এবং নামিবিয়ার অলরাউন্ডার একটি পডকাস্টে বলেছেন,

“চন্দ্রকান্ত পণ্ডিত ভারতে খুব জ্বলন্ত কোচ হিসেবে পরিচিত। তিনি অত্যন্ত কঠোর, শৃঙ্খলাবদ্ধ কোচ। কিন্তু ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে, সারা বিশ্বের খেলোয়াড়দের কীভাবে আচরণ করতে হবে বা কী পরতে হবে তা বলার প্রয়োজন নেই। এটা সব খুব কঠিন ছিল।”

Img 20240329 131450 58513928901885844187, Kkr, গুরুতর অভিযোগ Kkr-এর হেড স্যারকে নিয়ে, বেফাঁস মন্তব্য করলেন এই বিদেশী খেলোয়াড় !!

ডেভিড উইজ জানান, চন্দ্রকান্ত পণ্ডিত নিজের মতো করে কাজ করেন, যার কারণে দলের কিছু খেলোয়াড় খুবই ক্ষুব্ধ ও বিরক্ত ছিলেন। তিনি বলেছিলেন, “চন্দ্রকান্ত পণ্ডিত নিজের মতো করে কিছু করতে চেয়েছিলেন, যা অনেক খেলোয়াড়কে খুশি করেনি, তবে এটি ড্রেসিংরুমে উত্তেজনাও তৈরি করেছিল।”

আমরা আপনাকে বলি যে চন্দ্রকান্ত পণ্ডিত 2022 সালে কলকাতার (KKR) প্রধান কোচ হয়েছিলেন। তার নির্দেশনায়, বিদর্ভ 2018 এবং 2019 সালে দুবার রঞ্জি ট্রফি শিরোপা জিতেছে। এর পরে, তার কোচিংয়ে মধ্যপ্রদেশও 2022 সালে রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন হয়েছিল।

Google, Kkr, গুরুতর অভিযোগ Kkr-এর হেড স্যারকে নিয়ে, বেফাঁস মন্তব্য করলেন এই বিদেশী খেলোয়াড় !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

কেএল রাহুলকে নিশানা করলেন গৌতম গম্ভীর, KKR-এর মেন্টর হওয়ার সাথে সাথে LSG সম্পর্কে করলেন বড় মন্তব্য !!

Leave a Comment