আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: ঘরের ছেলে ঘরে ফিরল, মেন্টর হিসেবে KKR-এ যোগ দিলেন গৌতম গম্ভীর

Gautam Gambhir: গত মরসুমে ছিলেন লখনউ সুপার জায়ান্টসের মেন্টর। এবছর হয়ে গেলেন কলকাতা নাইট রাইডার্সের মেন্টর। গত সিজিনে লখনউ দলেই ছিলেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। ...

Published on:

Gautam Gambhir: গত মরসুমে ছিলেন লখনউ সুপার জায়ান্টসের মেন্টর। এবছর হয়ে গেলেন কলকাতা নাইট রাইডার্সের মেন্টর। গত সিজিনে লখনউ দলেই ছিলেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। এই মরসুমে চলে এলেন কলকাতায়। অধিনায়ক হিসাবে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল জিতেছিলেন গম্ভীর। এ বার তাঁকে মেন্টর হিসাবে নিয়ে এলেন কেকেআরের মালিক শাহরুখ খান। নতুন দায়িত্ব পেলেন গম্ভীর।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

২০১২ এবং ২০১৪ সালে আইপিএল ট্রফি জিতেছিল কেকেআর। তখন অধিনায়ক ছিলেন গম্ভীর। পরে তাঁকে মেন্টর করে শাহরুখ খান বলেছিলেন, ‘গম্ভীর আমাদের পরিবারের সদস্য ছিল। অধিনায়ক থেকে মেন্টর হল। গম্ভীরের অভাব বোধ করছিলাম আমরা। কোচ চন্দ্রকান্দ পণ্ডিতের সঙ্গে গম্ভীরের জুটি দেখার জন্য মুখিয়ে আছি। ওরা হারতে জানে না। কেকেআরের জন্য ওরা ম্যাজিক তৈরি করবে।’ ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত গৌতম গম্ভীর কেকেআর-এর সঙ্গে ছিলেন।

Gautam Gambhir

গম্ভীর (Gautam Gambhir) তাঁর বিবৃতিতে লিখেছেন, “লক্ষ্ণৌ সুপারজায়ান্টসের সাথে আমার যাত্রা সমাপ্ত করার ঘোষণা করছি। আমি সকল খেলোয়াড়, কোচ, এবং সেই প্রত্যেক ব্যক্তি যাঁরা এই সফরকে স্মরণীয় করে তুলেছেন, তাঁদের আমার ভালোবাসা এবং কৃতজ্ঞতা জানাতে চাই। আমি ডক্টর সঞ্জীব গোয়েঙ্কাকে ধন্যবাদ জানাতে চাই ওনার অসাধারণ নেতৃত্বের জন্য, এই দুর্দান্ত ফ্র্যাঞ্চাইজি তৈরি করার জন্য। উনি আমার যাবতীয় কাজকর্মে আমার পাশে দাঁড়িয়েছেন। আমি নিশ্চিত এলএসজি ভবিষ্যতে অনেক সাফল্য পাবে এবং সমর্থকদের গর্বিত করবে। এলএসজি’কে শুভেচ্ছা জানাই।”

দেখে নিন নাইট রাইডার্সের পোস্ট’টি (Gautam Gambhir)-

গম্ভীরের (Gautam Gambhir) সোশ্যাল মিডিয়া পোস্ট’টি-

আরও পড়ুন: World Cup 2023: ভারত নাকি নিউজিল্যান্ড? কোন দল জিততে চলেছে মেগা সেমিফাইনাল ? জেনেনিন জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী !!

About Author

Leave a Comment

2.