আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “মালিক কিনেছে গাধা…” হার্দিককে ক্যাপ্টেন বানাতেই মেজাজ হারিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন বুমরাহ !!

IPL 2024: বিগত সাত বছর মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) দলের সদস্য হিসেবে কাটানোর পর ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ২০২২ সালের আইপিএল ...

Updated on:

IPL 2024: বিগত সাত বছর মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) দলের সদস্য হিসেবে কাটানোর পর ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ২০২২ সালের আইপিএল (Indian Premier League) সিজিনে অধিনায়ক হিসেবে মনোনিত হন গুজরাট টাইটানস (Gujarat Titans) দলে।গুজরাট দলে পরপর দুই বছর কাটানোর পর ২০২৪ আইপিএল মরসুম শুরু হওয়ার আগেই পুনরায় ছেড়ে যাওয়া পুরানো দল মুম্বই ইন্ডিয়ান্সেই (Mumbai Indians) ফিরে এলেন হার্দিক।এর পর থেকেই মুম্বই শিবিরের অন্দরে সৃষ্টি হয়েছে নানান সমস্যা ও মতবিরোধ,এমনটাই লক্ষ্য করা যাচ্ছে সোশ্যাল মিডিয়ার প্লাটফর্ম গুলিতে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান এবং অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে মুম্বই ইন্ডিয়ান্স পাঁচ বারের বিজেতা দল হয়েছে আইপিএলে। কিন্তু তা সত্ত্বেও গত শুক্রবার ১৫ই ডিসেম্বর মুম্বাই দলের (Mumbai Indians) পক্ষ থেকে নেওয়া একটি সিদ্ধান্তে নড়ে চড়ে বসে ক্রিকেট বিশ্ব। বিগত এক দশক ধরে মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক রোহিত শর্মাকে ২০২৪ আইপিএল মৌসুমে দলের নেতৃত্ব দিতে দেখা যাবে না, বরং তার পরিবর্তে হার্দিক পান্ডিয়াকে দলের অধিনায়ক পদে বসানো হয়েছে, এমনটাই ঘোষণা করেছে ফ্রাঞ্চাইজি। ম্যানেজমেন্ট এর পক্ষ থেকে নেওয়া এই সিদ্ধান্তের পর থেকেই ভক্তদের এবং দলেরই কিছু সদস্যদের হতাশ জনক পোস্ট করতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Rohit Sharma, Ipl 2024
Rohit Sharma

IPL 2024: ছিল না গ্লাভস কেনার পয়সা, কোটি টাকায় বিক্রি হয়ে পান ওয়ালার ছেলে এবার কাঁপাতে চলেছে আইপিএলের মঞ্চ !!

এমনকি রোহিতের ভক্তদেরকে এই সিদ্ধান্তের বিরুদ্ধে বিক্ষোভ দেখিয়ে দলের জার্সি আগুনে পোড়াতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও থেকে। হার্দিক মুম্বই ইন্ডিয়ানসের দলে ফিরতেই জাসপ্রিত বুমরাহকে (Jasprit Bumrah) ফ্রাঞ্চাইজির ইন্সটাগ্রাম একাউন্টটি আনফলো করেছিলেন এবং তিনি নিজের প্রোফাইলে এই প্রসঙ্গে একটি স্টোরি দিয়ে “কখনো কখনো চুপ থাকাটাই শ্রেয়”। দলের অন্যতম তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদবকেও (Suryakumar Yadav) একটি হৃদয় ভাঙা ছবি স্টরি দিতে দেখা গিয়েছে। অনেকের মতে হৃদয় ভাঙ্গা এই ছবিটির ব্যাখ্যা হিসেবে বলা হয়েছে ,জাসপ্রিত বুমরাহ এবং সূর্যকুমার যাদবের মতো খেলোয়াড়রা যারা দলের সাথে দীর্ঘদিন ধরে নিষ্ঠা সহকারে যুক্ত আছেন, তাদেরকে বাদ দিয়ে দলকে মাঝপথে ছেড়ে যাওয়া হার্দিক পান্ডিয়াকে দলের অধিনায়ক হিসেবে নিযুক্ত করার কারণেই হতাশ হয়েছেন খেলোয়াররা।

Bumrah Story
Bumrah Story

মুম্বাই ইন্ডিয়ান্স দলের এক নম্বর দ্রুতগতির বোলার জসপ্রিত বুমরাহ আরো একবার সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃত কর পোস্ট শেয়ার করেছেন। বুমরাহর এই পোস্টটি সমাজ মাধ্যমে বেশ জনপ্রিয় হয়েছে। একটি বাচ্চাদের কবিতা “Inky pinky ponky…. Daddy bought a donkey” নিজের পোস্টে লিখেছেন। তবে ভক্তরা বুমরাহর এই ধাঁধাটিও উদ্ধার করে ফেলেছেন। ইন্টারনেট নাগরিকদের মতে বুমরাহ দলের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়া কে উদ্দেশ্য করেই এমন পোস্টটি করেছেন। পোস্টটি সমাজ মাধ্যমে আসার কিছু সময়ের মধ্যেই বেশ ভাইরাল হয়েছিল। বুমরাহ অবশ্য পরে তার এই বিবৃতকর পোস্টটি মুছে দিয়েছিল সোশ্যাল মিডিয়া থেকে।

IPL 2024: আসন্ন আইপিএলে দেখা যাবে এই নতুন নিয়ম, চাপে থাকবেন ব্যাটসম্যানরা !!

About Author

Leave a Comment