IND vs AUS: হোয়াইটওয়াশের হাত থেকে রক্ষা পেতে তৃতীয় ওডিআই ম্যাচে এই ৫ ম্যাচ উইনারদের হচ্ছে অজি দলে এন্ট্রি !!

0
0

IND vs AUS: শেষ হয়েছে ২০২৩ এশিয়া কাপের (Asia Cup 2023) মঞ্চ। যেখানে ফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত বনাম শ্রীলঙ্কা। এই ফাইনালে শ্রীলঙ্কা দলকে নিন্দময় ভাবে হারায় ভারতীয় দল। এরই মাঝে ২০২৩ বিশ্বকাপের (WC 2023) আগে শুরু হয়েছে ভারত বনাম অস্ট্রেলিয়া (IND vs AUS) ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। যেখানে প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া দলকে পরাজিত করে ভারত। ইফতার পরের ম্যাচেও অস্ট্রেলিয়া দলকে (২-০) ব্যবধানে পরাজিত করে সিরিজ জয়লাভ করে ভারতীয় ক্রিকেট দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

Australian Cricket Team, Ind Vs Aus
Australian Cricket Team

এসবের পাশাপাশি বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ওডিআই বিশ্বকাপ এই ২০২৩ সালেই অনুষ্ঠিত হতে চলেছে। এই ২০২৩ সালে বিশ্বকাপের (WC 2023) মঞ্চ আয়োজিত হবে ভারতে। এই একদিনের বিশ্বকাপে মোট ১০ টি দল অংশগ্রহণ করবেন। এছাড়া, এবারের বিশ্বকাপ শুরু হতে চলেছে ৫ অক্টোবর থেকে। এরই মাঝে ঘোষিত হল ভারতের বিরুদ্ধে তৃতীয় ওডিআই ম্যাচের জন্য অস্ট্রেলিয়ার ১১ জনের স্কোয়াড। আসুন এক ঝলকে দেখে নেওয়া যাক তৃতীয় একদিনের ম্যাচে কারা কারা সুযোগ পেলেন।

Australian Cricket Team, Ind Vs Aus
Australian Cricket Team

ভারতীয় ক্রিকেট দল গতকাল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে (IND vs AUS) তিন ম্যাচের সিরিজের অন্তিম ম্যাচ খেলতে নামবে। অবশ্য দুই দলের কাছেই এটি নিয়ম রক্ষার ম্যাচ। কারণ ভারতীয় দল এর আগের দুটি সিরিজে কি জয়লাভ করে এবং সিরিজ নিজেদের নামে করেন। আসুন জেনে নেওয়া যাক গতকালের ম্যাচের জন্য অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের ১১ জনের দল।

গতকাল অস্ট্রেলিয়া দলের ওপেনিং জুটি হিসেবে সুযোগ পেয়েছেন ডেভিড ওয়ার্নার (David Warner) এবং মিচেল মার্শ (Mitchell Marsh)। পাশাপাশি টপ অর্ডার সামলাবেন স্টিভেন স্টিভ (Steve Smith)। এছাড়া মিডিল অর্ডারের দায়িত্ব সামলাবেন, অ্যালেক্স কেরি (Alex Carey), মার্কাস স্টইনিস (Marcus Stoinis), গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell), ক্যামেরন গ্রীন (Cameron Green)। পাশাপাশি বোলারের ভূমিকা পালন করবেন, প্যাট কামিন্স (Pat Cummins), অ্যাডাম জাম্পা (Adam Zampa), জোশ হজলউড (Josh Hazlewood) এবং মিচেল স্টার্ক (Mitchell Starc)।

Australian Cricket Team, Ind Vs Aus
Australian Cricket Team

ভারতের বিরুদ্ধে তৃতীয় ওডিআই ম্যাচে অস্ট্রেলিয়ার সম্ভাব্য স্কোয়াড:-

ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, স্টিভেন স্টিভ, অ্যালেক্স কেরি (উইকেট রক্ষক), মার্কাস স্টইনিস, গ্লেন ম্যাক্সওয়েল, ক্যামেরন গ্রীন, প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাডাম জাম্পা, জোশ হজলউড এবং মিচেল স্টার্ক।

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!