আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Adam Gilchrist: “আমি কখনই বলিনি…” সচিনের ওডিআই শতরানের রেকর্ড ভাঙা নিয়ে এই মন্তব্য করলেন গিলক্রিস্ট !!

Adam Gilchrist: প্রবীণ অস্ট্রেলিয়ান উইকেটরক্ষক-ব্যাটার অ্যাডাম গিলক্রিস্ট (Adam Gilchrist) সম্প্রতি এমন প্রতিবেদনের প্রতিক্রিয়া জানিয়েছেন যে তিনি বিশ্বাস করেন যে বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ...

Updated on:

Adam Gilchrist: প্রবীণ অস্ট্রেলিয়ান উইকেটরক্ষক-ব্যাটার অ্যাডাম গিলক্রিস্ট (Adam Gilchrist) সম্প্রতি এমন প্রতিবেদনের প্রতিক্রিয়া জানিয়েছেন যে তিনি বিশ্বাস করেন যে বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) শচীন টেন্ডুলকারের (Sachin Tendulkar) ৪৯ টি একদিনের আন্তর্জাতি শত রানের রেকর্ডটি অপরাজেয় হিসাবে সংরক্ষণ করতে চায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Sachin Tendulkar,Adam Gilchrist
Sachin Tendulkar

আসলে, টেন্ডুলকারের রেকর্ড রক্ষা করতে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন সিরিজের প্রথম দুটি ওয়ানডেতে ইচ্ছাকৃতভাবে কোহলি (Virat Kohli) সহ ভারতের গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হচ্ছে কিনা তা নিয়ে ক্রিকেট বিশ্বে জল্পনা-কল্পনা চলছে। নিজের নামে ৪৭ টি ওডিআই শতরান সহ, কোহলি কিংবদন্তি “মাস্টার ব্লাস্টার” এর সমান হতে মাত্র দুই শতক দূরে।

Adam Gilchrist
Adam Gilchrist

গিলক্রিস্ট (Adam Gilchrist), যিনি নিজেই তার ক্যারিয়ারে একজন দুর্দান্ত ওপেনিং ব্যাটার ছিলেন, তিনি এই জল্পনাগুলিকে বিশ্রাম দিয়েছেন। একটি সাম্প্রতিক টুইটার পোস্টে, তিনি স্পষ্ট করেছেন যে এই জাতীয় ধারণাগুলি নিছক অনুমান এবং বিসিসিআই ইচ্ছাকৃতভাবে কোহলিকে মাইলফলক পৌঁছতে বাধা দিচ্ছে এমন দাবিকে সমর্থন করার জন্য কোনও সুনির্দিষ্ট প্রমাণ নেই।

Virat Kohli,Adam Gilchrist
Virat Kohli

“এটা কখনো বলেননি,” একজন ভক্তের উদ্ধৃতির প্রতিক্রিয়ায় গিলক্রিস্ট টুইট করেছেন এবং বলেন, “কোহলিকে আজকাল নিয়মিতভাবে বিশ্রাম দেওয়া হচ্ছে, আমি মনে করি তারা শচীনের রেকর্ডটি অপরাজিত রাখতে চায়।”

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.