আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

PCB: টি-২০ বিশ্বকাপে হারের পর বাবর আজমের ভাইয়ের অভব্য আচরণ, আইনি নোটিশ পাঠাল পিসিবি !!

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান ক্রিকেট দলকে শোচনীয় পরাজয়ের মুখোমুখি হতে হয়। মেলবোর্নে ১৩ নভেম্বর অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে এই দলকে ইংল্যান্ড ৫ ...

Updated on:

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান ক্রিকেট দলকে শোচনীয় পরাজয়ের মুখোমুখি হতে হয়। মেলবোর্নে ১৩ নভেম্বর অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে এই দলকে ইংল্যান্ড ৫ উইকেটে পরাজিত করে। এদিকে ঝামেলা বেড়েছে বাবর আজমের এক সম্পর্কের এক ভাই কামরান আকমলের। পাকিস্তান ক্রিকেট বোর্ড(PCB) তাকে আইনি নোটিশ পাঠিয়েছে।

পাকিস্তানের ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রমিজ রাজা আইনি নোটিশ পাঠিয়েছেন কামরান আকমলকে। ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন পাকিস্তান দল সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় আকমল বিবৃতি দিয়েছিলেন। তিনি দল নিয়ে তার ইউটিউব চ্যানেলে কথা বলেছেন। নোটিশে দাবি করা হয়েছে যে ইউটিউব চ্যানেলে টি-টোয়েন্টি বিশ্বকাপের পারফরম্যান্স নিয়ে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দলের আকমল অবমাননাকর, মিথ্যা এবং আপত্তিকর মন্তব্য করেছেন।

একটি মিডিয়া রিপোর্টে বলা হয়েছে যে নোটিশ দেওয়া হয়েছে কামরান আকমল শুধু নয়, শোয়েব আখতার, ওয়াসিম আক্রম ও ওয়াকার ইউনিসের মত অভিজ্ঞ সহ পাকিস্থানের অনেক প্রাক্তন ক্রিকেটারকে। ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে তাদের পারফরম্যান্সের জন্য এই অভিজ্ঞরা টিভি চ্যানেল, ইউটিউব এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পাকিস্তান দলের কঠোর সমালোচনা করেছিলেন। আসলে পাকিস্তানের শুরুটা টুর্নামেন্টে খারাপ হয়েছিল এবং ভারতের পর তাদের হারায় জিম্বাবুয়ে। আশঙ্কায় পড়েছিলেন আইসিসির এই টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার। কিন্তু ফাইনালে প্রথম এই দলটি জায়গা করে নেয়।

জিম্বাবুয়ের বিরুদ্ধে হারের পর প্রাক্তন ক্রিকেটার কামরান আকমল পরামর্শ দেন বাবর আজমকে পাকিস্তান দলের অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার। বাবর আজমের কাকার ছেলে তিনি। পিসিবি প্রধানকে আকমলের কোন মন্তব্য আঘাত করেছে এখনো তা স্পষ্ট নয়। ঘটনাটি সম্পর্কে জানা সূত্র পিটিআইকে বলেছিল, “কামরানের বিরুদ্ধে তারা কী অভিযোগ করেছে তা আমি জানি না তবে একটি আইনি নোটিশ পাঠানো হয়েছে।” কামরান মিডিয়া তার সম্পর্কে অবমাননা কর পিসিবি চেয়ারম্যান বিশ্বাস করেন। মিথ্যা এবং আপত্তিকর মন্তব্য করেছে। ৪০ বছর বয়সী কামরান আকমল ৫৩ টি টেস্ট, ১৫৭ টি ওয়ানডে এবং ৫৮ টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তার ক্যারিয়ারে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
About Author
2.