আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

পিসিবি এবং ক্রিকেটারদের সমালোচনা করায় প্রাক্তন ক্রিকেটারদের আইনি নোটিস পাঠালো পাক বোর্ড !!

এবারে পাকিস্তানের (Pakistan) টি-টোয়েন্টি বিশ্বকাপের(T20 World Cup) শুরুটা একদমই ভালো হয়নি। প্রথম ম্যাচের শুরুতেই ভারতের কাছে এবং দুর্বল কর্তৃপক্ষ জিম্বাবুয়ের কাছে দ্বিতীয় ম্যাচে পাকিস্তান হেরে ...

Updated on:

এবারে পাকিস্তানের (Pakistan) টি-টোয়েন্টি বিশ্বকাপের(T20 World Cup) শুরুটা একদমই ভালো হয়নি। প্রথম ম্যাচের শুরুতেই ভারতের কাছে এবং দুর্বল কর্তৃপক্ষ জিম্বাবুয়ের কাছে দ্বিতীয় ম্যাচে পাকিস্তান হেরে গিয়েছিল। তারপরে তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড(PCB) সহ পাকিস্তানি ক্রিকেটারদের। বিশেষ করে তাদের সমালোচনা করেছিল সেই দেশের প্রাক্তন ক্রিকেটাররাই। এবার পাক ক্রিকেটে সেই নিয়ে ডামাডোল অবস্থা।

সেই সময় কামরান আকমল থেকে শুরু করে শোয়েব আখতার, ওয়াসিম আক্রম সকলেই সমালোচনা করেছিলেন পাকিস্তান ক্রিকেট দলের। অনেকেই প্রশ্ন তুলেছিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্তাদের যোগ্যতা নিয়ে। সেই সাথে পাকিস্তান বিশ্বকাপে যে দল ঘোষণা করেছে তারা সেই দল প্রসঙ্গে কাটা ছেঁড়া করেছিলেন।

আর সেই কারণেই পাকিস্তান ক্রিকেট বোর্ড এবার আইনি নোটিশ পাঠালো পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটারদের। জানা গিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে পাকিস্তান ক্রিকেট বোর্ডের অযথা সমালোচনা করার জন্য পাকিস্তানের প্রাক্তন উইকেট রক্ষক ব্যাটার কামরান আকমলকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। কামরান এই প্রসঙ্গে কোন মন্তব্য না করলেও তার ঘনিষ্ঠ মহল সূত্রে স্বীকার করে নেওয়া হয়েছে যে পাকিস্তান ক্রিকেট বোর্ড আইনি নোটিশ পাঠিয়েছে কামরনকে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক কর্তা এই প্রসঙ্গে জানিয়েছেন, “কয়েকজন ব্যক্তি বিশ্বকাপ চলাকালীন পাকিস্তান ক্রিকেট দলের তীব্র সমালোচনা করেছেন। তারা শুধুমাত্র পাকিস্তান ক্রিকেট দলেরই সমালোচনা করেননি, সেই সঙ্গে বোর্ড, চেয়ারম্যান এমনকি পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্তাদের প্রসঙ্গে যা খুশি মন্তব্য করেছেন। মন্তব্য করার সময় তারা মাথায় রাখেনি তাদেরকে কি বলছে। আর এমন আচরণ কোনভাবেই বরদাস্ত করা হবে না। আর তাই এবার সমালোচনাকরী প্রত্যেককে আইনি নোটিশ পাঠালো পাকিস্তান ক্রিকেট বোর্ড।”

বিশ্বকাপ চলাকালীন অনেকে বিভিন্ন আপত্তিকর মন্তব্য করেছিলেন পাকিস্তান ক্রিকেটারদের এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্তাদের প্রসঙ্গে নিজেদের ইউটিউব চ্যানেলে, টুইটার এমনকি বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে সেই সময় কিছু না বলা হলেও পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা এদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নেয় পাকিস্তান ফাইনালে উঠতেই।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
About Author
2.