আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023 : রোহিত কি এবার আব্বুলিস দেবেন? নাকি নীতাই সরিয়ে দেবেন শর্মাকে !!

মোহালির মাঠে মুম্বাই জিতলেও সমর্থকদের হতাশ করেছে রোহিত শর্মার (Rohit Sharma) ব্যাটিং। শূন্য রান করে তিনি আউট হয়েছেন। চলতি আইপিএলে (IPL) ধারাবাহিকতা নেই রোহিতের ফর্মে। ...

Updated on:

মোহালির মাঠে মুম্বাই জিতলেও সমর্থকদের হতাশ করেছে রোহিত শর্মার (Rohit Sharma) ব্যাটিং। শূন্য রান করে তিনি আউট হয়েছেন। চলতি আইপিএলে (IPL) ধারাবাহিকতা নেই রোহিতের ফর্মে। কোন সময় তিনি রান করছেন, আবার কোন সময় দ্রুত ফিরে যাচ্ছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এর মধ্যে বুধবার রোহিত একটি গন্ডগোল করেছে। টসে জিতে তিনি পাঞ্জাব কিংসের অধিনায়ক শিখর ধাওয়ানকে জিজ্ঞাসা করেছিলেন, কী রে, টসে জিতে আমি কি নেব, ব্যাটিং নাকি বোলিং? শিখর বোলিংয়ের কথা যেই বললেন, সেই সময় রোহিত বললে, আমি তাহলে বোলিং করব।

আইপিএলে এর আগে এমনটা হয়নি। প্রকৃত অর্থে এই টুর্নামেন্ট যে ফান গেম, সেটা আরো একবার চোখে আঙুল দিয়ে রোহিত দেখিয়ে দিয়েছেন। শিখরের সাথে তার সম্পর্ক খুব ভালো। তার মানে এটা নয় যে বিরোধীপক্ষ দলনেতার সিদ্ধান্তের উপর ভিত্তি করে তিনি কোটিপতি লিগে টসে জিতলে কী নেবেন, সেটা ঠিক করবেন!

আইপিএল রোহিতের কাছে একেবারেই মজার একটি খেলা। বারবার তিনি সেটা প্রমাণ করেছেন। কিন্তু অর্থ লগ্নি করেছেন যারা, তারাই বা কেন শুনবেন? তাই রোহিতকে সরিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের মালকিন নীতা আম্বানি যদি সূর্য কুমার যাদবকে দলনেতা বানিয়ে দেন, তাহলে তাকে অবাক হওয়ার কিছু থাকবে না।

এমনিতেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য গাভাস্কার সহ বিভিন্ন বিশেষজ্ঞরা রোহিতকে বিশ্রাম দেওয়ার কথা বলেছিলেন। কারণ আইপিএল শেষ করেই ভারতীয় দল জুন মাসে বিশ্বকাপ টেস্ট ফাইনাল খেলতে যাবে।

রোহিতের পরে মুম্বাই দলের আধিকারিকদের পছন্দের তালিকায় সূর্য কুমার যাদব শীর্ষে রয়েছেন। তাই রোহিত যদি নিজে অধিনায়কের পদ থেকে আব্বুলিস দেন ভাল, না হলে তাকে সরিয়ে দিয়ে নীতারা অন্য কাউকে বেছে নিতে পারেন। হিটম্যান তাই সাবধান! মোহালিতে রাতে ‘সূর্যোদয়’! মুম্বাই দুরন্ত জয় পেয়েছে ঈশান, তিলকদের ব্যাটে।

About Author