আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

প্রিয়াঙ্কা চোপড়ার পর এবার নিজের সন্তানের অদ্ভুত নাম রাখলেন যুবরাজ সিং, শুনতে হচ্ছে দুনিয়ার কটাক্ষ !!

ভারতের সবথেকে জনপ্রিয় কয়েকজন অভিনেত্রীদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) হলেন একজন। শুধুমাত্র ভারতে নয় তিনি তার অভিনয়ের জন্য সারা বিশ্বে জনপ্রিয়। সারা বিশ্বে তাকে ...

Updated on:

ভারতের সবথেকে জনপ্রিয় কয়েকজন অভিনেত্রীদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) হলেন একজন। শুধুমাত্র ভারতে নয় তিনি তার অভিনয়ের জন্য সারা বিশ্বে জনপ্রিয়। সারা বিশ্বে তাকে একটি আলাদা জায়গা তৈরি করে দিয়েছে তার অভিনয় দক্ষতা। ভারতীয় সিনেমার পাশাপাশি তিনি বেশ কিছু হলিউড সিনেমাতে অভিনয় করে একটা আলাদা জায়গায় ভারতকে নিয়ে পৌঁছেছেন। তার স্বামী হলেন জনপ্রিয় হলিউড সিঙ্গার নিক জোনাস। সম্প্রতি একটি কন্যা সন্তান হয়েছে তাদের দুজনের। কিন্তু নতুন করে প্রিয়াঙ্কাকে বিতরকের সম্মুখীন হতে হয়েছে এই কন্যা সন্তানের জন্য। আসলে পিগি চপসকে বিতর্কের সম্মুখীন হতে হয়েছে কন্যার জন্য নয় বরং কন্যার নামের জন্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কয়েকদিন আগে নিজের কন্যা সন্তানের একটি অদ্ভুত নাম রাখার কারণে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার নজরে এসেছিলেন। তবে তিনি এবারে একা নন, আরো একজন তারকা আছেন তিনি এই একই কারণের জন্য সোশ্যাল মিডিয়ার নজরে আছে। তিনি আর কেউ নন তিনি হলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা মিডিল অর্ডারের দুর্দান্ত ব্যাটসম্যান যুবরাজ সিং (Yuvraj Singh)। সম্প্রতি তিনিও একটি অদ্ভুত নাম রেখেছেন নিজের সন্তানের। একদিকে অনেকেই প্রশ্ন করেছেন কেন তিনি এইরকম নাম রেখেছেন, তেমনি আবার অনেকে এইরকম একটি নাম রাখার কারণে যুবরাজকে কটাক্ষ করেছেন। যুবরাজ সিং তার সন্তানের কি এমন নাম রাখল? আজকে আমাদের আর্টিকেলে এটাই জানবো।

নিজেদের দুনিয়ায় যুবরাজ সিং এবং প্রিয়াঙ্কা চোপড়ার দুজনেই অত্যন্ত জনপ্রিয় নাম হলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু এইরকম কোন বিষয় চলে না। আপনি কত বড় সেলিব্রিটি সোশ্যাল মিডিয়াতে সেটা বিচার করা হয় না। যদি সোশ্যাল মিডিয়ার নিরিখে আপনি কিছু অদ্ভুত কাজ করে থাকেন তাহলে অবশ্যই আপনাকে সোশ্যাল মিডিয়ার কটাক্ষ শুনতে হবে। প্রিয়াঙ্কা চোপড়ার সাথে সেটাই হয়েছিল। প্রিয়াঙ্কা চোপড়া কয়েকদিন আগে নিজের মেয়ের নাম রেখেছিলেন মালতি মেডি চোপড়া। এই অদ্ভুত একটি নাম রাখার জন্য সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে এখনো প্রিয়াঙ্কা চোপড়াকে কটাক্ষের সম্মুখীন হতে হয়। আর প্রিয়াঙ্কা চোপড়ার পথে হেঁটে, এবার যুবরাজ সিং নিজের সন্তানের একটি অদ্ভুত নাম রাখলেন যার জন্য সোশ্যাল মিডিয়ায় তাকেও কটাক্ষ শুনতে হচ্ছে।

কয়েকদিন আগে এক পুত্র সন্তানের বাবা হয়েছেন যুবরাজ সিং। সেই খবরটি তিনি নিজেই নিজের ভক্তদের সাথে ভাগ করে নিয়েছিলেন। তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন অনেকে। কিন্তু তারপর তারা যখন যুবরাজ সিংয়ের পুত্রের নাম শুনেছেন, তারাও কিন্তু কটাক্ষ করতে ছাড়েনি। যুবরাজ সিং নিজের সন্তানের নাম রেখেছেন অরিয়ন কিচ সিং। যদিও এখনো পর্যন্ত এইরকম একটি অদ্ভুত নাম রাখার কারণ জানা যায়নি। তবে অনেকেই কটাক্ষের সুরে যুবরাজ সিংয়ের প্রতি অভিযোগ এনেছেন, ভারতীয় সংস্কৃতি ভুলে গিয়ে নাকি যুবরাজ সিং এইরকম একটি বিদেশী নাম রেখেছেন। যুবরাজ সিং সম্ভবত এইরকম একটি নাম রেখেছেন নিজের পদবী এবং তার স্ত্রীর পদবী একসাথে ব্যবহার করার জন্য। তবে যাই হোক, এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় যুবরাজ সিংয়ের সন্তানের এই নামটি বিতর্ক তৈরি করেছে।

About Author
2.