আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023, RCB vs KKR: শাহরুখের সামনেই ইডেনে ‘ম্যায় হুঁ না’ সেলিব্রেশন সুয়াশের, ভাইরাল ভিডিয়ো !!

কলকাতা নাইট রাইডার্সের স্পিনার সুয়াশ শর্মা অনুশীলনেই নজর কেড়েছিলেন। সবার মনে তখন থেকে কৌতূহল জাগে যে এই ক্রিকেটার কে। এর আগে ঘরোয়া ক্রিকেটে যাকে সেই ...

Updated on:

কলকাতা নাইট রাইডার্সের স্পিনার সুয়াশ শর্মা অনুশীলনেই নজর কেড়েছিলেন। সবার মনে তখন থেকে কৌতূহল জাগে যে এই ক্রিকেটার কে। এর আগে ঘরোয়া ক্রিকেটে যাকে সেই ভাবে দেখা যায়নি। কারোরই জানা ছিল না কোন রাজ্যের হয়ে খেলেন। তাকে অনুশীলনে দেখে ইতিবাচক ইঙ্গিত করেছিলেন অনেকেই। লম্বা চুল মাথায়, কিছুটা শান্ত স্বভাবের কে ছেলেটা? এই প্রশ্নের মধ্যেই সুয়াশ শর্মা নিজের জাত চিনিয়েছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইম্প্যাক্ট প্লেয়ার হিসাবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে সুয়াশ ফিল্ডিং করতে নামেন। বল হাতে পেয়েই তিনি নিজের জাত চেনালেন। এর আগে তিনি কোন রকম প্রথম শ্রেণীর ম্যাচ খেলেননি। তিনি একেবারেই ভারতীয় ক্রিকেটের পরিচিত মুখ নন। বলে দেওয়া ভালো সুয়াশ হলেন আনকোরা ক্রিকেটার। তবে বৃহস্পতিবারে আরসিবির বিরুদ্ধে ম্যাচের পর তাকে ভালো করে চিনে নিয়েছে গোটা ভারত। তিনি শোরগোল ফেলে দিয়েছেন।

এই স্পিনার বল হাতে চার ওভারে হাত ঘুরিয়ে ৩০ রান দিয়ে তিন উইকেট তুলে নেন। ক্যারিয়ারের প্রথম ম্যাচে ১৯ বছর বয়সী এই তরুণ ক্রিকেটার কামাল করে দেখালেন। তিনি সেই সাথে বুঝিয়ে দিলেন ‘ম্যায় হু না’। সেখানে ভিভিআইপি গ্যালারিতে দলের কর্ণধার শাহরুখ খান বসে রয়েছেন। বাদশার সামনেই তিনি নিজের জাত চেনালেন।

মাত্র ১ রানে আরসিবির ইমপ্যাক্ট প্লেয়ার অনুজ রাওয়াতকে ফিরিয়ে দিয়ে বুকে ঘুসি মেরে গ্যালারির দিকে তাকিয়ে ইশারায় বললেন, ‘ম্যায় হুঁ না’। যেদিকে সুয়াশ তাকিয়ে ছিলেন ঠিক সেখানেই বসে শাহরুখ খান এবং তাঁর মেয়ে সুহানা খান খেলা দেখছিলেন। আর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওটি এখন ভাইরাল হয়ে গিয়েছে। তিনি রাওয়াতকেই শুধু ড্রেসিংরুমে ফিরিয়ে দেননি। সেই সাথে প্রাক্তন কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক এবং করন শর্মাকেও তিনি ফিরিয়ে দিয়েছেন। এই ম্যাচে সুয়াশ মোট তিনটি উইকেট নিয়েছে।

এই তরুণ স্পিনারের পারফরম্যান্সে কেকেআরের কোচ চন্দ্রকান্ত পন্ডিতও খুশি। তিনি আর্সেন বিরুদ্ধে নামার আগেই আভাস দিয়েছেন, এই ম্যাচে নতুন মুখ দেখা যাবে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে। সেই মতো তিনি সামনে আনলেন নতুন মুখ। ম্যাচ শেষে সুয়াশের পারফরম্যান্স নিয়ে বললেন, ‘সুয়াশ একজন প্রতিভাবান ক্রিকেটার। ও এর আগে সেইভাবে কোন ম্যাচ খেলেনি। টি-টোয়েন্টি ম্যাচ প্রথম খেললেও। ওকে আমি প্রথম দেখেছি কেকেআরের ট্রায়ালে। ও খুব ভালো বল করছিল। তখন ওকে দলে নেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলি আমরা। ওর বয়স মাত্র ১৯ বছর। ওর সবে পথ চলা শুরু হল। এখন থেকে ওকে আরো ভালো পারফরম্যান্স করে যেতে হবে।’ তবে আরসিবির বিরুদ্ধে সুয়াশ যে পারফরম্যান্স করেছেন, তাতে বিরোধীপক্ষ দলগুলির ঘুম উড়ে গিয়েছিল বলা যেতে পারে।

About Author