আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বিরাটের ব্যাট থেকে আর আসবে না কোন সেঞ্চুরি, কারণ জানলে চোখ কপালে উঠবেই !!

টেস্ট সিরিজের আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পুরনো ফর্মে ফিরতে দেখা যাচ্ছে টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিকে। ওয়ানডেতে এমআরএফ ব্যাট দিয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনি তিনটি ম্যাচে ...

Updated on:

টেস্ট সিরিজের আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পুরনো ফর্মে ফিরতে দেখা যাচ্ছে টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিকে। ওয়ানডেতে এমআরএফ ব্যাট দিয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনি তিনটি ম্যাচে দুটি সেঞ্চুরি করেন। এদিকে বর্ডার গাভাস্কার ট্রফির আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বড় খবর বেরিয়ে আসছে যে ভেঙে গেছে কিং কোহলির বহু বছরের পুরনো সম্পর্ক। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এমন পরিস্থিতিতে সেঞ্চুরি করতে পারবেন কিনা, সেটাই হল বড় প্রশ্ন? বিভিন্ন নামী কোম্পানির প্রোমোটার বড় বড় ক্রিকেটাররা। অনেক কোম্পানির বিজ্ঞাপনের মাধ্যমে ভারতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলিও কোটি টাকা আয় করেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তাকে কোটি কোটি টাকা দেওয়া হয় ব্যাটে এমআরএফ স্টিকার লাগানোর জন্য। এমআরএফ ব্যাট নিয়ে টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিকে খেলতে দেখা যায়। তিনি অনেক স্মরণীয় ইনিংস খেলেছেন এই বিশেষ ব্যাট দিয়ে। ভবিষ্যতে কখনো সেটা কেউ ভুলতে পারবেনা। তবে এর মধ্যে বড় খবর এসেছে যে বিরাট কোহলি এমআরএফ ব্যাট পরিত্যাগ করতে পারেন। কারণ সূত্রের মতে বিরাট কোহলির ব্যাটের নতুন স্পনসর ওশান এনার্জি ড্রিংক।

এমআরএফের সাথে তার আগে তিনি তার চুক্তি বাতিল করবেন। বিরাট কোহলিই একমাত্র ভারতীয় খেলোয়াড় যিনি যে পরিমাণ পারিশ্রমিক পান বিসিসিআই থেকে তার থেকে বেশি অর্থ আয় করেন বিজ্ঞাপন থেকে। তার অনেক বড় বড় কোম্পানির সাথে চুক্তি আছে। এমআরএফ ব্যাট খেলেন তিনি। তিনি এই কোম্পানি থেকে এমআরএফ স্টিকারের পরিবর্তে কোটি কোটি টাকা পান। কোহলির সাথে এমআরএফ কোম্পানি ৮ বছরের চুক্তি করেছিল।

চুক্তি অনুসারে কোহলি ব্যাটে এমআরএফ স্টিকারের বিনিময়ে আট বছরে প্রায় ১০০ কোটি টাকা পান। এর পাশাপাশি পুমা কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। তিনি প্রচুর মোটা টাকা পান এখান থেকে। এবার শোনা গিয়েছে কোহলিকে খেলতে দেখা যাবে ব্যাটে ওশান এনার্জি ড্রিংকের স্টিকার লাগিয়ে। এমন পরিস্থিতিতে টেস্ট সিরিজে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নতুন কোম্পানির ব্যাট নিয়ে তিনি খেলবেন কি না আগ্রহ থাকবে সেটা দেখার? যাই হোক, অধীর আগ্রহে তার ফ্যানরা অপেক্ষা করছেন তার ৭৫ তম সেঞ্চুরির জন্য।

About Author
2.