আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

নিজের সই করা জার্সি ভারতে পাঠালেন মেসি, বিশেষ উপহার দিয়ে শুভেচ্ছা BCCI সচিবকে !!

এবারের কাতার বিশ্বকাপ গোটা বিশ্বব্যাপীর কাছে আকর্ষণের ছিল। ফুটবল বিশ্বকাপে ভারতীয় দল অংশগ্রহণ না করলেও, ভারতীয় বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ওয়ার্ল্ড কাপ ট্রফি উন্মোচন করেছেন। ...

Updated on:

এবারের কাতার বিশ্বকাপ গোটা বিশ্বব্যাপীর কাছে আকর্ষণের ছিল। ফুটবল বিশ্বকাপে ভারতীয় দল অংশগ্রহণ না করলেও, ভারতীয় বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ওয়ার্ল্ড কাপ ট্রফি উন্মোচন করেছেন। ফাইনাল অনুষ্ঠানে বলিউড সেনসেশন নোরা ফতেহি মঞ্চ মাতান। ভারতীয় সেলিব্রিটিদের কাছে এবারের বিশ্বকাপ মর্যাদাপূর্ণ ব্যাপার ছিল। অন্যদিকে, ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ বিশেষ উপহার পেলেন। আর তার জন্য ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার প্রজ্ঞান ওঝা এই উপহার নিয়ে এসেছেন। লিওনেল মেসি নিজে উপহার পাঠিয়েছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতীয় ফুটবলপ্রেমীদের কাছে আর্জেন্টিনার ফুটবল নিয়ে কতটা আবেগ আর্জেন্টিনার অধিনায়ক সে কথা জানেন। ভারতের যে তার অসংখ্য ভক্ত আছে তা স্পষ্ট। মেসি কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে এক সিজন খেলে গিয়েছেন। ভারতের ক্রিকেটের জনপ্রিয়তার কথাও জানেন। ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান জয়ের জন্য বিশ্বকাপের আসর থেকে নিজের একটি জার্সি পাঠিয়েছেন মেসি। নিজের অটোগ্রাফ দিয়েছেন তিনি আর্জেন্টিনার ১০ নম্বর জার্সিতে এবং জয় শাহাকে শুভেচ্ছা জানিয়েছেন।

মেসির তরফ থেকে জয় শাহকে পাঠানো তার সই করা জার্সির ছবি প্রজ্ঞান সকলের সাথে সোশ্যাল মিডিয়া শেয়ার করেছেন। ভারতীয় দলের প্রাক্তন স্পিনার এ প্রসঙ্গে লিখেছেন, “জয় ভাইয়ের জন্য বিশ্বের সর্বকালের সেরা খেলোয়াড়ের শুভেচ্ছা এবং তার সই করা জার্সি পাঠিয়েছেন। অসাধারণ ব্যক্তিত্ব। আশা করি আমার জন্যও খুব তাড়াতাড়ি একটা পাব।”

আপনাকে আমরা বলি, প্রজ্ঞান কাতারে বিশ্বকাপ দেখতে গিয়েছিলেন। তিনি যোগাযোগ করেন আর্জেন্টিনা শিবিরে। তিনি অনুরোধ করেন মেসির অটোগ্রাফ দেওয়া দুটি জার্সির জন্য। যার মধ্যে জয়কে উপহার হিসেবে দেবেন একটি এবং আরেকটি নিজের কাছে সংগ্রহ করে রাখার জন্য। তার হাতে তুলে দিয়েছেন জয়ের জন্য পাঠানো মেসির জার্সিটি। যেখানে মেসির সইয়ের উপর ওই জার্সিতে বিসিসিআই সচিবের নাম লেখা রয়েছে।

আপনাকে আমরা বলি, মেসির ক্যারিয়ারে কাতারে বিশ্বকাপ ছিল পঞ্চম তম। মেসি তার ক্যারিয়ারে এবারের বিশ্বকাপ জিতে প্রথম ট্রফির স্বাদ পেয়েছেন। সমাজ মাধ্যমে বিশ্বকাপ জয়ের অনুভূতির কথা জানিয়ে আর্জেন্টিনার অধিনায়ক সকলকে ধন্যবাদ জানিয়েছেন। মেসি কাতার বিশ্বকাপের সেরা ফুটবলারের পুরস্কার অর্থাৎ ‘গোল্ডেন বল’ পেয়েছেন। তিনিই প্রথম ফুটবলার যিনি একই বিশ্বকাপের প্রত্যেকটি পর্বে গোল করেছেন।

About Author
2.