আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

টাকার জন্য BCCI-কে ভয় পায় আইসিসি, ফের বিস্ফোরক দাবি পাক বোর্ড কর্তার !!

পাকিস্তানের মাটিতে এই মুহূর্তে পাকিস্তান এবং ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ চলছে। ইতিমধ্যেই ইংল্যান্ডের কাছে এই টেস্ট সিরিজের ২-০ ব্যবধানে পাকিস্তান পিছিয়ে পড়েছে কিন্তু সেই বিষয়ে ...

Updated on:

পাকিস্তানের মাটিতে এই মুহূর্তে পাকিস্তান এবং ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ চলছে। ইতিমধ্যেই ইংল্যান্ডের কাছে এই টেস্ট সিরিজের ২-০ ব্যবধানে পাকিস্তান পিছিয়ে পড়েছে কিন্তু সেই বিষয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজার কোন চিন্তাই নেই। ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রতি তার যাবতীয় ক্ষোভ। আবারও একবার রামিজ রাজা ভারতীয় ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে মুখ খুললেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এবার আইসিসির মনোভাব নিয়ে ভারতীয় ক্রিকেট দলের প্রতি অর্থাৎ বিসিসিআইয়ের প্রতি রামিজ রাজা ক্ষোভ উগরে দিলেন। রামিজের অভিযোগ আইসিসির সমঝোতা দায়ী ভারত ও পাকিস্তানের ক্রিকেট সম্পর্কে তলানিতে ঠেকার পিছনে।

রামিজ রাজা অভিযোগ করেছেন, নিজের খেয়াল খুশিমতো চলে ভারতীয় ক্রিকেট দল। পাকিস্তানের সাথে তারা দ্বিপাক্ষিক সিরিজ খেলতে আসে না। এছাড়াও এশিয়া কাপও পাকিস্তানে অনুষ্ঠিত হওয়ার কারণে খেলতে আসবে না বলেছে তারা কিন্তু তার সত্বেও আইসিসি কোন কড়া পদক্ষেপ বিসিসিআই এর উপর নিতে ভয় পায়। কারণ বিসিসিআইয়ের কাছ থেকে আইসিসি লাভের বেশিরভাগ অংশ আসে।

এদিন রামিজ রাজা বললেন,“আইসিসির উচিত সমান মনোভাব পোষণ করা প্রতিটি ক্রিকেট বোর্ডের প্রতি এবং প্রতিটা ক্রিকেট বোর্ডকে দায়িত্ব নিয়ে সমান গুরুত্ব দেওয়া। কিন্তু আইসিসির কাছে ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে প্রচুর পরিমাণে অর্থ আসার কারণে আইসিসির অবস্থান ভারতের ব্যাপারে একটু বেশি সাবধানী।”

এছাড়াও রমিজ রাজা বললেন, “ভারতের সাথে আমরা খেলতে চাই। ভারত-পাকিস্তান ম্যাচ দেখার জন্য এই দুই দলের সমর্থকরাই মুখিয়ে রয়েছে কিন্তু দুর্ভাগ্যের কারণ হলো পাকিস্তানে এসে ভারতীয় দল খেলতে চায় না। আর আইসিসি এই ব্যাপারে কোন পদক্ষেপ নিচ্ছে না। যার ফলে বন্ধ রয়েছে ভারত- পাকিস্তান সিরিজ। এই বিষয়ে কড়া পদক্ষেপ নেওয়া উচিত আইসিসির।”

About Author