আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

অর্জুনের সেঞ্চুরি করার সুবর্ণ সুযোগ, রাঞ্জি আত্মপ্রকাশের গোয়ার লজ্জা বাঁচাতে ক্রিজে দাঁড়িয়ে শচীন পুত্র

সর্বকালের গ্রেট ক্রিকেটার শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার, যাকে বলা হয় ক্রিকেটের ঈশ্বর, ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফর্ম করেছেন টিম ইন্ডিয়াতে নিজের জায়গা করতে। আজকাল অর্জুন ...

Updated on:

সর্বকালের গ্রেট ক্রিকেটার শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার, যাকে বলা হয় ক্রিকেটের ঈশ্বর, ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফর্ম করেছেন টিম ইন্ডিয়াতে নিজের জায়গা করতে। আজকাল অর্জুন রঞ্জি ট্রফি খেলছেন গোয়া রাজ্যের হয়ে। মঙ্গলবার রাজস্থানের সাথে গোয়া দলের লড়াই রঞ্জি ট্রফির ম্যাচে। অর্জুন টেন্ডুলকারের কাছে এই ম্যাচে সেঞ্চুরি করে সুবর্ণ সুযোগ আছে দলের লজ্জা বাঁচানোর ও নিজেকে প্রমাণ করার।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মঙ্গলবার গোয়ার হয়ে রঞ্জি ট্রফিতে ভারতীয় দলে খেলার স্বপ্ন দেখা অর্জুন টেন্ডুলকার ব্যাট করতে নেমেছিলেন। প্রথম দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত গোয়ার দল 5 উইকেট হারিয়ে 215 রান করেছে। মাঝপথে দলকে আটকে রেখে অর্জুনকে ব্যাট করতে নামতে হয় সাত নম্বরে। তবে মাত্র বারোটি বল মোকাবেলা করেছেন অর্জুন (অর্জুন টেন্ডুলকার) এবং তিনি দাঁড়িয়ে আছেন চার রানের ব্যক্তিগত স্কোরে অপরাজিত ক্রিজে।

অর্জুনের কাছে এখনো পুরো সময় বাকি আছে, দেড় দিনের খেলা শেষ হতে। এই সময়ে সেঞ্চুরি করতে পারেন তিনি ভালো ব্যবহার করে। এর পাশাপাশি ভালো ও বিশাল লক্ষ্যে পৌঁছাতে পারে দল। আপনাকে আমরা বলি, যে শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার ব্যাট করার সুযোগ পাননি গোয়া দলের হয়ে সৈয়দ মুশতাক আলি ট্রফিতে, তবে তিনি গোয়া দলকে খুশি করেছিলেন তার বোলিং পারফরম্যান্স দিয়ে। অর্জুন মাত্র তিন ওভার বল করেছিলেন ত্রিপুরার বিরুদ্ধে। তবে তিন ওভারের শেষে অর্জুন একটিও উইকেট নিতে পারেননি। কিন্তু রান শোচনীয় ভাবে কাটিয়েছেন। একই সাথে গোয়া দলের হয়ে রঞ্জি ট্রফিতে অর্জুনের এটি অভিষেক ম্যাচ।

About Author
2.