আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

নিজের হাফসেঞ্চুরির চেয়ে দলের স্কোর বেশি গুরুত্বপূর্ণ, বিরাটের কীর্তি হল ভাইরাল

Virat Kohli: দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় দল জিতে এগিয়ে গেল সিরিজে 2-0 ব্যবধানে। ভারতীয় ব্যাটসম্যানরা গুয়াহাটি বারাসাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে দুর্দান্ত পারফর্ম করে ...

Updated on:

Virat Kohli: দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় দল জিতে এগিয়ে গেল সিরিজে 2-0 ব্যবধানে। ভারতীয় ব্যাটসম্যানরা গুয়াহাটি বারাসাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে দুর্দান্ত পারফর্ম করে 273 রানে দলকে নিয়ে যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দক্ষিণ আফ্রিকার দল ডেভিড মিলারের সেঞ্চুরির সুবাদে সক্ষম হয় 221 রান করতে, কিন্তু ম্যাচটি আফ্রিকান দল 16 রানে হেরে যায়। ম্যাচের প্রথম বল থেকেই ভারতীয় ব্যাটসম্যানদের বিস্ফোরক ব্যাটিং করতে দেখা গেছে দক্ষিণ আফ্রিকার বোলারদের বিরুদ্ধে।

প্রথম উইকেটে অধিনায়ক রোহিত শর্মা এবং কেএল রাহুল 96 রান করেন। এরপর সূর্য কুমার যাদব হাফ সেঞ্চুরি করেন মাত্র 18 বলে। 18 বলে সূর্য 54 রান করেন, তিনি সেই সময় পাঁচটি চার এবং চারটি ছক্কা মেরেছিলেন।

যুবরাজ সিং এবং কেএল রাহুলের পর সূর্য কুমার তৃতীয় ভারতীয় ব্যাটসম্যান হিসেবে দ্রুততম ফিফটি করলেন। বিরাট কোহলি 20 তম ওভারে 49 রানে ছিলেন এবং কার্তিকের কাছে স্ট্রাইকটি ছিল। এই পরিস্থিতিতে দীনেশ কার্তিক বলেন হাফ সেঞ্চুরি পূর্ণ করতে সিঙ্গেল নিয়ে স্ট্রাইক পরিবর্তন করে।

তবে তার হাফ সেঞ্চুরি থেকে কোহলি দলের জন্য বেশি রান করতে চান। তিনি দীনেশ কার্তিককে এই কারণেই বড় শট মারতে বলেছিলেন। শেষ ওভারে দুটি ছক্কার সাহায্যে কার্তিক 18 রান করেন।

কোহলি ইশারায় তাকে ফিরে যেতে বলেন দীনেশ কার্তিকের আগমনে। তাকে কার্তিকের করা প্রতিটি শটে নন-স্ট্রাইকার প্রান্তে দাঁড়িয়ে হাততালি দিতে দেখা গেছে। তার কাছে দলই প্রথম প্রমাণ করেছে কোহলির এই উদারতা।

বিরাট কোহলি অপরাজিত প্যাভিলিয়নে ফেরেন 28 বলে সাতটি চার এবং একটি ছক্কার সাহায্যে 49 রান করে। তিনি সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হচ্ছেন।

Virat Kohli: “বিরাটের সঙ্গে রাত ৩টা পর্যন্ত মদ…” কোহলিকে নিয়ে মস্ত বড় অভিযোগ আনলেন সাবেক প্রোটিয়া ক্যাপ্টেন, করলেন বেফাঁস মন্তব্য !!

About Author

Leave a Comment

2.